৮৭১ পর্বে শেষ হচ্ছে ‘নোয়াশাল’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 08:29:01

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’ বৃহস্পতিবার (১৮ জুলাই) প্রচারের মধ্য দিয়ে শেষ হচ্ছে। প্রায় পাঁচ বছর পর ৮৭১তম ও শেষ পর্ব প্রচারের পর থামছে ধারাবাহিকটির যাত্রা।

আকাশ রঞ্জনের রচনায় নাটকটি গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেন মীর সাব্বির। ২০১৪ সালের ২ ফেব্রুয়ারি আরটিভিতে প্রচার শুরু হয়েছিল ভিন্ন ধরনের গল্প নিয়ে নির্মিত এই ধারাবাহিকটি। এরপর প্রতি সপ্তাহে সোম থেকে বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে নাটকটি প্রচার হয়ে আসছে।
নাটকটি নিয়ে নির্মাতা মীর সাব্বির বলেন, ‘আরটিভিতে যখন এই নাটকটি শুরু হয় তখন আমরা ২৬ অথবা ৫২ পর্বের নাটকের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলাম। কিন্তু এই নাটকটি যে এত দীর্ঘ নাটক হবে সেটি এখনো আমার কাছে স্বপ্নের মতো মনে হয়। এটি যে এত জনপ্রিয় হবে কল্পনাই করতে পারিনি। দুটো অঞ্চলের ভাষা নিয়ে তৈরি একটি নাটক আপামর জনতা গ্রহণ করেছে এবং তাদের ভালোবাসা পেয়েছি। তবে এই শেষই শেষ নয়। আমরা নতুন কিছু করতে চাই।’

নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন এটিএম শামসুজ্জামান, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, ডলি জহুর, আলীরাজ, মীর সাব্বির, রওনক হাসান, ফারুক আহমেদ, নাজনীন হাসান চুমকি, অহনা, নিশা, বিনয় ভদ্র, আমিন আজাদ, সুভাশীষ ভৌমিক, বাদল, হায়দার, দেব মিঠু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর