সবাই ধর্ষণের বিরুদ্ধে হলে ধর্ষক কারা: সালমান মুক্তাদির

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 03:22:05

জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির সম্প্রতি দেশে চলমান ধর্ষণ ইস্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তিনি নিজের সঙ্গে ঘটে যাওয়া এক তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করে বলেছেন, দেশে ধর্ষণের ঘটনা ঘটবে, এটি অস্বাভাবিক নয়। কারণ দেশের মানুষই ধর্ষণকারীদের প্রশ্রয়দাতা।

ওই তিক্ত ঘটনার কথা শেয়ার করে সালমান ভিডিওতে বলেন, কাল সকাল ৮টার দিকে একজন মেয়ে বান্ধবী ও একজন ছেলে বন্ধুকে নিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন নাস্তা খাওয়ার জন্য। যাওয়ার পথে তার বান্ধবীকে উদ্দেশ্য করে তাদের গাড়ির পাশ দিয়ে যাওয়া স্কুল-কলেজের একটি বাস থেকে অশ্লীল-অশ্রাব্য মন্তব্য করা হয়।

এই ঘটনা বলার সময় সালমান আরও বলেন, এটি আমার হৃদয় ভেঙে দিয়েছে। এ ঘটনায় আমার রাগে-ক্ষোভে গা জ্বলছিল। আমি আজকে প্রমাণ পাইলাম কেন বাংলাদেশে এত ধর্ষণের ঘটনা ঘটছে।

৫ মিনিট ১৯ সেকেন্ডের ওই ভিডিওতে সালমান প্রশ্ন রেখেছেন, আমরা সবাই যদি ধর্ষণের বিরুদ্ধে হই, সবার ফেসবুক পোস্ট ও স্ট্যাটাসের দিকে তাকালে দেখি সবাই রেপকে এত ঘৃণা করে তাহলে রেপটা করছে কে? যার সঙ্গে কথা বলি, সবাইকেই দেখি ধর্ষণের বিরুদ্ধে। রেপের কোন ঘটনা ঘটলে সবাই ধর্ষণের বিরুদ্ধে স্ট্যাটাস দিয়ে ফাটিয়ে দিচ্ছে। অনেকেই লিখছে, মানুষ কি আর মানুষ নাই। পুরুষ কী পশু হয়ে গেল নাকি?

কেন বাংলাদেশে ধর্ষণের ঘটনা ঘটছে? কারণ আমরা-আপনারা মিলে বাংলাদেশে ধর্ষকদেরকে প্রশ্রয় দিয়ে গেছি। আমি সবসময় বিতর্কিত বিষয় নিয়ে কথা বলি। এটিও তো একটা বিতর্কিত বিষয়। তাই এটি নিয়ে কথা বলা উচিত। ধর্ষণ করছে কারা? সবাই যদি ধর্ষকদের বিরুদ্ধে হয়? কারা করছে? উত্তর, আপনারা।

ইতিমধ্যে ভিডিওটি দেখা হয়েছে ২৩ হাজার বারের বেশি। এটি শেয়ার হয়েছে প্রায় চার হাজার।

বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদি। পাশাপাশি তিনি ছোট পর্দায় অভিনয় করেন।

এ সম্পর্কিত আরও খবর