৩০০ ফিটে এ কোন তিশা?

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 02:51:15

রাজধানীর ৩০০ ফিট এলাকা। সেখানে এক বয়স্ক মহিলাকে হাতে একটা ব্যাগ নিয়ে বাস থেকে নেমে রাস্তা পার হতে দেখা যায়। সেই দৃশ্য চলন্ত বাসে যাওয়া যাত্রীসহ স্থানীয় সবাই অবাক হয়ে দেখছেন।

কারণ যে বয়স্ক মহিলাকে দেখা যাচ্ছে, তিনি সবার খুব পরিচিত মুখ। প্রথম দর্শনে চেনা চেনা লাগছে, তবে নিশ্চিত হওয়া যাচ্ছে না। কাছে যেতেই নিশ্চিত হওয়া গেল এই বয়স্ক মহিলা ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

সেখানে চলছে 'একটু পরে রোদ উঠবে' নাটকের দৃশ্য ধারণের কাজ। নাটকটিতে বয়স্ক মায়ের চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা। ফাহাদ আল মুক্তাদির গল্পে নাটকটি পরিচালনা করছেন মাবরুর রশিদ বান্নাহ।

দৃশ্য ধারণের মাঝে মাবরুর রশিদ বান্নাহ বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, 'নাটকটি মা ও ছেলের গল্প। ছোট বেলায় কোনো এক কারণে ছেলেকে জেলে যেতে হয়। সেই থেকে মা ছেলেকে মুক্ত করার সংগ্রাম করে যাচ্ছেন। এমনই একটি গল্পে নির্মাণ কাজ চলছে।'

বান্নাহ'র কথা বলার মাঝেও সবার আগ্রহ তিশাকে ঘিরে কারণ বয়স্ক মেকআপে চেনাই যাচ্ছে এই অভিনেত্রীকে। এমন দৃশ্যের ছবি তুলতে না চাইলেও বার্তাটোয়েন্টিফোর.কম-কে তিশা বলেন, 'আমি সব সময় ভিন্ন ধরনের কাজে আগ্রহী থাকি। গল্প পছন্দ হলে কী চরিত্রে অভিনয় করছি সেটা ভাবি না। এই নাটকে আমি মায়ের চরিত্রে অভিনয় করছি। আশা করি ভালো গল্পের একটি নাটক দেখতে পাবে দর্শক।'

উল্লেখ্য, আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশনে দেখা যাবে নাটকটি।

এ সম্পর্কিত আরও খবর