‘আব্বাস’-এর প্রচারণায় কেন নেই সাবা?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-29 23:04:56

গত ৫ জুলাই ৩৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিরব হোসেন। তার বিপরীতে দেখা গেছে অভিনেত্রী সোহানা সাবাকে।

মুক্তির আগে থেকেই সিনেমাটির প্রচার-প্রচারণায় পরিচালক সাইফ চন্দন ও নায়ক নিরব হোসেনসহ সিনেমার সংশ্লিষ্টরা ব্যস্ত সময় পার করলেও দেখা মেলেনি সোহানা সাবার।

সিনেমাটির প্রচারণায় কেন নেই সোহানা সাবা? এমন প্রশ্নের জবাবে পরিচালক সাইফ চন্দন বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘আমি যতদূর জানি তার বাবা অসুস্থ। এ কারণে তিনি দেশের বাইরে অবস্থান করছেন। তাই সিনেমার প্রচারণায় নেই।’

এদিকে, সিনেমা মুক্তির আগে ও পরে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাকে সক্রিয় দেখা গেলেও সিনেমার প্রচারণায় অংশ নিতে দেখা যায়নি এই অভিনেত্রীকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও কেন প্রচারণায় অংশ নেয়নি সিনেমার নায়িকা এমন প্রশ্নে জবাবে সাইফ চন্দন বলেন, ‘আমি এ ব্যাপারে কিছুই বলতে পারবো না কে কেন প্রচারণায় অংশ নেয়নি। আপনি তাকেই প্রশ্নটা করতে পারেন।’

এ ব্যাপারে কথা বলতে অভিনেত্রী সোহানা সাবার মোবাইল নম্বর ও সামজিক যোগাযোগ মাধ্যমে যোগাযোগ করা হলেও সাড়া পাওয়া যায়নি।

তবে এ ব্যাপারে সিনেমাটির নায়ক নিরব বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘আমিও জানি সে দেশের বাইরে, আর কেন প্রচারণায় অংশ নেয়নি আমি এ ব্যাপারে মন্তব্য করতে চাই না।’

সিনেমাটির পরিচালক ও নায়ক কৌশলে ব্যাপারটি এড়িয়ে গেলেও বার্তাটোয়েন্টিফোর.কমের কাছে খবর, সিনেমার শুটিং শেষ হওয়ার পর থেকে এর নাম ও বেশ কিছু বিষয় নিয়ে সিনেমার সংশ্লিষ্টদের সঙ্গে ঝামেলায় জড়ান সোহানা সাবা। সে কারণে কোন মাধ্যমে সিনেমাটির প্রচারণায় অংশ নেয়নি এই অভিনেত্রী।

১৬ জুন আনকাট সেন্সর পাওয়া অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘আব্বাস’-এ দেখা যাবে পুরান ঢাকার একটি ছেলের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস বনে যাওয়ার গল্প। ‘আব্বাস’ প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

সিনেমাটিতে আরও রয়েছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর