মুক্তির দিনেই ৩ সিনেমা হলে 'আব্বাস' দেখলেন নিরব

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 14:53:03

শুক্রবার (৫ জুলাই) দেশজুড়ে ৩৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে 'আব্বাস'। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব হোসেন। আর মুক্তির প্রথম দিনই ঢাকার তিনটি সিনেমা হলে ভক্তদের সাথে বসে 'আব্বাস' দেখেছেন এই চিত্রনায়ক।

শুক্রবার সন্ধ্যায় বার্তা২৪.কম-কে নিরব হোসেন বলেন, ‘ঢাকার বলাকা, মধুমিতা ও জিঞ্জিরা সিনেমা হলে ভক্তদের সাথে সিনেমা দেখতে উপস্থিত হয়েছিলাম। আজ (শুক্রবার) বাংলাদেশের খেলা ছিল, তবুও মধুমিতা ও জিঞ্জিরা সিনেমা হল হাউজফুল ছিল। তবে বলাকায় অন্য দুইটি সিনেমা হলের মতো সাড়া ছিল না। আমি দারুণ খুশি মুক্তির প্রথম দিনেই এমন সাড়া দেখে।'

১৬ জুন আনকাট সেন্সর পাওয়া অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘আব্বাস’-এ দেখা যাবে পুরান ঢাকার একটি ছেলের বেড়ে উঠা ও এলাকার ত্রাস বনে যাওয়ার গল্প। 'আব্বাস' প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

সিনেমাটিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সোহানা সাবা। তাদের পাশাপাশি আরও রয়েছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ।

যেসব হলে মুক্তি পেয়েছে আব্বাস-

ঢাকা: স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা), ব্লকবাস্টার (যমুনা), মধুমিতা, বলাকা, রাজমনি, সেনা, শাহীন, পুনম, এশিয়া, গীত, মুক্তি, পূরবী।

ঢাকার বাইরে: চম্পাকলি (টংগী) বর্ষা (জয়দেবপুর), রানিমহল (ডেমরা), গুলশান (নারায়ণগঞ্জ), নিউ গুলশান (জিঞ্জিরা), দর্শন (ভৈরব), শাপলা (রংপুর), মানসী (কিশোরগঞ্জ) মাধবী, (মধুপুর) রজনীগন্ধা (চালা), রুপকথা (শেরপুর), আলমাস (চট্টগ্রাম)।

অভিরুচি (বরিশাল), পুরবী (ময়মনসিংহ ), রাজিয়া (নাগরপুর), মালঞ্চ (টাঙ্গাইল), শঙ্খ (খুলনা) লিভার্টি (খুলনা), বনলতা (ফরিদপুর) রাজ (কুলিয়ারচর) বিজিবি (সিলেট), হ্যাপি (লক্ষ্মীপুর) মুন (হোমনা) মেহেরপুর তকিজ (মেহেরপুর) ও মহন (হবিগঞ্জ)।

এ সম্পর্কিত আরও খবর