‘সারেগামাপা’য় তৃতীয় করা হলো নোবেলকে!

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 08:33:19

একের পর এক গান করে বাজিমাত করে গিয়েছেন ভাইরাল বয় মাঈনুল আহসান নোবেল। ভারতের জি বাংলায় সংগীতবিষয়ক রিয়েলিটি শো ‘সারেগামাপা’তে অংশ নেওয়া বাংলাদেশের এই প্রতিযোগী নিজের কণ্ঠের জাদুতে মুগ্ধ করেছেন সকলকে।

শোনা যাচ্ছে- ‘সারেগামাপা’তে তৃতীয় স্থান অর্জন করেছেন মাঈনুল আহসান নোবেল। তবে এ বিষয়ে এখনই কোনো মন্তব্য করতে নারাজ তিনি।

গত ২৯ জুন ‘সারেগামাপা’-এর এবারের আসরের চূড়ান্ত পর্ব ধারণ করা হয়েছে। সেখানেই নাকি যৌথভাবে ২য় রানারআপ হিসেবে ঘোষণা করা হয়েছে প্রীতম ও মাঈনুল আহসান নোবেলকে!

জানা গেছে- ‘সারেগামাপা’তে প্রথম হয়েছেন অঙ্কিতা। যৌথভাবে ১ম রানারআপ গৌরব ও স্নিগ্ধজিৎ। আগামী ২৮ জুলাই জি বাংলায় প্রচার হবে চূড়ান্ত পর্বটি।
এরইমধ্যে চূড়ান্ত পর্বের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, প্রথম পুরস্কার বিজয়ী অঙ্কিতার হাতে তুলে দেওয়া হচ্ছে গাড়ির চাবি। পুরস্কার হাতে পাশে দাঁড়িয়েছে আছেন প্রথম রানারআপের দুইজন। তাদের সবার পেছনে রয়েছেন নোবেল।

গত বছরের সেপ্টেম্বরে জি বাংলায় শুরু হয় ‘সারেগামাপা ২০১৮-১৯’। নির্বাচিত ৪৮ জন প্রতিযোগী অংশ নেয়। প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাঈনুল ইসলাম নোবেল। বাকিরা নানা ধাপে ছিটকে গেলেও গোপালগঞ্জের তরুণ নোবেলই জায়গা করে নেয় চূড়ান্ত পর্বে।

এ সম্পর্কিত আরও খবর