সালমানের সঙ্গে হাজির হচ্ছেন রণবীর-দীপিকা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-09 08:28:59

ভারতীয় চ্যানেল স্টার প্লাসে প্রচারিত নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নাচ বালিয়ে’র নবম মৌসুম প্রযোজনা করতে যাচ্ছেন সালমান খান। কয়েকদিন আগেই এমনটা ঘোষণা দেওয়া হয়েছিলো।

এবার জানা গেছে- সালমানের প্রযোজিত অনুষ্ঠানটির গ্র্যান্ড ওপেনিংয়ে অতিথি হয়ে হাজির হবেন তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

এ প্রসঙ্গে সালমান খানের একটি ঘনিষ্ঠ সূত্র জানান- “চ্যানেল কর্তৃপক্ষ এরইমধ্যে রণবীর-দীপিকার সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেছেন। বর্তমানে লন্ডনে ‘৮৩’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এই দম্পতি। লন্ডনের শিডিউল শেষ হলে জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহ তারা ‘নাচ বালিয়ে’র শুটিংয়ে অংশ নেবেন।”

প্রতিবার তারকা প্রেমিক-প্রেমিকা ও দম্পতিদের নিয়ে সাজানো হয় ‘নাচ বালিয়ে’র আসর। তবে এবারের আয়োজনে রয়েছে কিছুটা ভিন্নতা। এবারের অনুষ্ঠানটিতে দেখা যাবে সাবেক প্রেমিক-প্রেমিকাদেরও।

এরইমধ্যে সাবেক তারকা জুটি বিশাল আদিত্য সিং-মধুমিতা তুলি ও উর্বশী ধোলাকিয়া-অনুজ সচ্চদেবকে নিয়ে দুটি প্রোমো প্রকাশ করা হয়েছে।

এই দুই জুটির পাশাপাশি বিন্দু দারা সিং-ডায়না, অনিতা হাসনানান্দি-রোহিত রেড্ডি, কিথ সিকিউরা-রচেলে রাও, ফয়সাল খান-মুসকান, শান্তুনু মহেশ্বরি-নীতইয়ামি, প্রিন্স নারুলা-ইউভিকা চৌধুরী দম্পতিকে দেখা যাবে।

শোনা যাচ্ছে- অনুষ্ঠানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। এটি উপস্থাপনা করবেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার উইনগেট ও সুনীল গ্রোভার।

এ সম্পর্কিত আরও খবর