উজমা হবেন শ্রদ্ধা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 22:50:45

উজমা আহমেদকে যারা চেনেন না তাদের জন্য শুরুতেই একটা সত্যি ঘটনা বলা যাক। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে তাহির আলি নামে একজনের সঙ্গে তার পরিচয় হয়েছিলো। বন্ধুত্বের টানে তাহিরের সঙ্গে দেখা করতে পাকিস্তানের ইসলামাবাদ গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে গিয়ে বন্দুকের মুখে পড়তে হয় তাকে।

দিল্লির এই তরুণীর মাথায় বন্দুক ঠেকিয়ে জোরপূর্বক বিয়ে করেন তাহির। এমনকি উজমা যেনো কখনও দিল্লিতে ফিরতে না পারেন সেজন্য তার পাসপোর্টসহ প্রয়োজনীয় কাগজপত্র আটকে রেখেছিলেন তাহির। কিন্তু কোনো একভাবে পাকিস্তানি আদালতের শরণাপন্ন হন উজমা। পান সুবিচার।

রূপালি পর্দায় উজমা আহমেদের চরিত্র ফুটিয়ে তুলবেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ইতোমধ্যে তিনি কাজটি করতে সম্মতি জানিয়েছেন।

শিবম নায়ার পরিচালিত নাম চূড়ান্ত না হওয়া ছবিটিতে ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের চরিত্রটি রাখা হবে। তবে তার ভূমিকায় কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি।

পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গে উজমা আহমেদ

 

শ্রদ্ধা কাপুর এখন ‘সাহো’ ছবি নিয়ে ব্যস্ত। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে ‘বাহুবলী’ তারকা প্রভাসকে। এছাড়া ৩২ বছর বয়সী এই অভিনেত্রীর হাতে আছে রেমো ডি’সুজার ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ (বরুণ ধাওয়ান) ও নিতেশ তিওয়ারির ‘ছিচ্চোরে’ (সুশান্ত সিং রাজপুত)।

এ সম্পর্কিত আরও খবর