সালমানের বিরুদ্ধে সাংবাদিকের মামলা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 02:15:48

আবারও আইনি ঝামেলায় জড়ালেন সালমান খান। ফোন কেড়ে নেওয়ার অভিযোগে বলিউডের এই সুপারস্টারের বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা দায়ের করেছেন অশোক পান্ডে নামে এক সাংবাদিক।

বিষয়টি নিশ্চিত করে অশোকের আইনজীবী নীরজ গুপ্তা বলেন, ‘আন্ধেরির দশম কোর্টে ফৌজদারি মামলাটি দায়ের করেছেন অশোক। আগামী ১২ জুলাই মামলার শুনানি। সালমানকে সমন পাঠানো হবে নাকি পুলিশকে তদন্তের নির্দেশ দেওয়া হবে সেদিনই সিদ্ধান্ত নেবেন আদালত।’

ঘটনাটি গত ২৪ এপ্রিলের। সালমান খান তার দেহরক্ষীদের নিয়ে মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালাতে বেড়িয়েছিলেন। সে সময় সালমানের ছবি তুলতে গেলে তার কাছ থেকে ফোনটি কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ করেছেন অশোক।

অভিযোগ করে অশোক আরও বলেন, ‘সেদিন মুম্বাইয়ের রাস্তায় সালমান খানকে সাইকেল চালাতে দেখে আমরা তার দেহরক্ষীর থেকে অনুমতি নিয়ে তার ছবি তুলতে যাই। কিন্তু হঠাৎ সালমান এসে আমার কাছ থেকে ফোনটি কেড়ে নেন এবং গুরুত্বপূর্ণ সব তথ্য ডিলিট করেন। সেই সঙ্গে তার দেহরক্ষী আমার ক্যামেরা ম্যানের সঙ্গে খারাপ আচরণ করা শুরু করেন।’

এ ঘটনার পরই মুম্বাইয়ের আন্ধেরির একটি থানায় অভিযোগ দায়ের করেন অশোক। কিন্তু দুই মাস পর তিনি জানতে পারেন এ ধরনের কোন অভিযোগ নাকি সেখানে করা হয়নি। এরপরই সোজা আদালতের শরণাপন্ন হন অশোক।

জানা গেছে- গালিগালাজ, চুরি, হুমকিসহ একাধিক অভিযোগ এনে সালমানের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড (আইপিসি) ৩২৩, ৩৯২, ৪২৬, ৫০৬ ও ৩৪ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর