ভেঙে গেলো টাইগার-দিশার প্রেম

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 01:23:22

দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছিল অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাতানির। প্রায় সময় বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতেও দেখা গেছে তাদের। এমনকি যখনই সুযোগ পেয়েছেন দু’জনে মিলে ঘুরে বেড়িয়েছেন দেশ-বিদেশ।

এই তারকা জুটির দারুণ রসায়ন দেখে সকলেই ধরে নিয়েছিলেন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু এ বিষয়টি নিয়ে হাজার গুঞ্জন ছড়ালেও কখনও এটি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি টাইগার-দিশাকে। বরং টাইগার-দিশা সবসময়ই বলে এসেছেন তারা দু’জন শুধুমাত্র ভালো বন্ধু।

এতোদিন টাইগার-দিশার প্রেমের গুঞ্জন শোনা গেলেও এখন শোনা যাচ্ছে, এই তারকা জুটি নাকি তাদের সম্পর্কের ইতি টেনেছেন।

বিষয়টি নিশ্চিত করে টাইগার-দিশার এক ঘনিষ্ঠসূত্র জানান, গত কয়েক সপ্তাহ ধরেই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলো এই তারকার জুটির প্রেমের সম্পর্ক। অবশেষে তারা সমঝোতার মাধ্যমে তাদের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন।
টাইগার-দিশা তাদের বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন? এমন প্রশ্নের জবাবে ওই সূত্র আরও জানান, টাইগার শ্রফ ও দিশা পাতানি কখনও তাদের প্রেমের বিষয়টি নিয়ে আলোচনা করেননি। আপনাদের কী মনে হয় তারা তাদের বিচ্ছেদ নিয়ে কোনো মন্তব্য করবেন? তবে তাদের মধ্যে যাই হয়েছে না কেনো তারা আগের মতোই ভালো বন্ধু হয়ে থাকবেন। শুধু এখন পার্থক্য এইটুকুই থাকবে যে, তাদের মধ্যে আর কোনো প্রেমের সম্পর্ক থাকবে না।

‘বেফিকরে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো টাইগার শ্রফ ও দিশা পাতানিকে। এরপর তারা জুটি বেঁধে কাজ করেছিলেন ‘বাঘি’ ছবির সিক্যুয়েল ‘বাঘি টু’তে।

সবশেষ সালমান খানের ‘ভারত’-এ দেখা গেছে দিশাকে। অন্যদিকে ‘স্টুডেন্ট অব দ্য’-এ সবশেষ অভিনয় করেছেন টাইগার।

এ সম্পর্কিত আরও খবর