সাইফকে নিয়ে পাকিস্তানি ভক্তের মজা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 20:33:17

কাজের জন্য ছেলে তৈমুর আলি খানকে নিয়ে ইউরোপ গিয়েছেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দম্পতি। কাজের পাশাপাশি ঘুরে বেড়ানোর কাজটিও সেরে নিচ্ছেন তারা।

কাজ থেকে বিরতি নিয়ে ভারত-পকিস্তানের খেলা দেখার জন্য সহশিল্পী আলিয়াসহ ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে গিয়েছিলেন সাইফ আলি খান। আর সেখানেই বলিউডের এই অভিনেতাকে নিয়ে মজা করতে দেখা গেছে পাকিস্তানের এক ভক্তকে।

এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে- খেলা শেষে সহশিল্পী আলিয়াকে নিয়ে মাঠ থেকে বের হচ্ছেন সাইফ আলি খান। আর তাকে ভিডিও করছেন একজন পাকিস্তানি ভক্ত। সেই সঙ্গে করেছেন মজাও। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি সাইফ।

 
 
 
View this post on Instagram

Saif the real tiger ??❤? #copied #mominsaqib #voice . . Via @mominsaqib . . . . #indvspak #cwc #pakvsind #cricketworldcup #saifalikhan #kareena #kareenakapoor #kareenakapoorkhan #india #pakistan #saifali #instagram #love #lovefrompakistan #peacefrompakistan #peace #??? #❤️

A post shared by ? (@hello._.mister) on

সাইফ আলি খান এখন ব্যস্ত রয়েছেন ‘জাওয়ানি জানেমান’ ছবির কাজ নিয়ে। এতে তার মেয়ের ভূমিকায় দেখা যাবে নবাগত অভিনেত্রী আলিয়া ফার্নিচারওয়ালাকে। শিগগিরই লন্ডনে শুরু হবে নীতিন কাক্কার পরিচালিত ছবিটি। আগামী ২৯ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর