নিরাপত্তাকর্মীকে পরিচয়পত্র দেখিয়ে প্রশংসিত দীপিকা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 22:08:11

বলিউডে এখনকার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে ওপরের সারিতে রাখা হয় দীপিকা পাড়ুকোনকে। হলিউডেও তার পরিচিতি কম নয়। তাকে সামনাসামনি দেখলে কে না চিনবে! অবাক করা খবর হলো, মুম্বাই বিমানবন্দরে তার কাছে পরিচয়পত্র চাওয়া হলো!

জানা গেছে, মুম্বাই বিমানবন্দরে কালো রঙা একটি পোশাকে হাজির হন দীপিকা। চোখে ছিল রোদচশমা। তখন পোশাকধারী একজন নিরাপত্তাকর্মী তাকে থামিয়ে পরিচয়পত্র চেয়ে বসেন। এ ঘটনায় তিনি সাধারণ মনোভাব দেখানোতে প্রশংসিত হচ্ছেন।

মুম্বাই বিমানবন্দরে ওই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, একজন নিরাপত্তারক্ষী বলিউডের এই অভিনেত্রীর কাছে আইডি কার্ড চেয়েছেন। তখন দীপিকা বলেন, ‘আপনি কি এটা (আইডি) চান?’ এরপর উত্তর পাওয়ার আগেই ভ্যানিটি ব্যাগ থেকে তিনি পরিচয়পত্র বের করে ওই নিরাপত্তারক্ষীকে দেখিয়েছেন। সেটি দেখে দীপিকাকে ফেরত দেন নিরাপত্তাকর্মী।

তারকার হাবভাব না দেখিয়ে নিরাপত্তার কাজে দীপিকার এমন সহযোগিতায় ভক্তরা তার প্রশংসায় পঞ্চমুখ। ভিডিওটি ছড়িয়ে পড়তেই অসংখ্য সাধারণ মানুষের মন জয় করেছেন তিনি।

দীপিকা পাড়ুকোন কিছুদিন আগে মেঘনা গুলজারের পরিচালনায় ‘ছাপ্পাক’ ছবির কাজ শেষ করেছেন। এতে তাকে দেখা যাবে এসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে।

এদিকে কবির খানের ‘৮৩’ ছবিটিও আছে দীপিকার হাতে। এতে কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় বড় পর্দায় হাজির হবেন তিনি। এর মাধ্যমে বিয়ের পর প্রথমবার রণবীর সিংয়ের সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর