আবর্জনায় কুড়িয়ে পাওয়া শিশুকে দত্তক নিচ্ছেন বিনোদ

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 12:05:02

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিও। যেখানে দেখা গেছে- আবর্জনার মাঝে পড়ে থাকা একটি শিশু অসহায়ভাবে কাঁদছিল। পরে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় রাজস্থানের নাগাউরের একটি হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

হাজার হাজার মানুষ দেখেছে ভাইরাল হওয়া সেই ভিডিওটি। তবে ভিডিওটি দেখে ওই কন্যা শিশুটির মায়ার বাঁধনে বেঁধে যান বলিউডের জনপ্রিয় পরিচালক বিনোদ কাপরি। তখনই স্বামী-স্ত্রী মিলে সিদ্ধান্ত নেন এই নবজাতকটিকে তারা দত্তক নেবেন।

বন্ধুদের সাহায্য নিয়ে এরইমধ্যে রাজস্থানের ওই হাসাপাতালে স্ত্রীকে নিয়ে পৌঁছে গিয়েছেন বিনোদ কাপরি। এমনকি কন্যা শিশুটির নামও ঠিক করে ফেলেছেন তারা।

কন্যা শিশুটির নামে রয়েছে এক দারুণ চমক। কারণ নিজের পরিচালিত ‘পিহু’ ছবির নামটি ওই কন্যা শিশুটির নাম রেখেছেন বিনোদ কাপরি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এরইমধ্যে পিহুর সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন বিনোদ। শেয়ার করা একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন- “কাল পর্যন্ত ওর কোনও নাম ছিল না। ওর পরিচয়পত্রে ‘অজ্ঞাত’ লেখা ছিল। তবে আজ থেকে ও একটা নাম পেল পিহু।”

জানা গেছে- পিহুকে যখন পাওয়া গিয়েছিল তখন তার ওজন ছিলো ১.৬ কিলোগ্রাম। সেই সঙ্গে তার শ্বাসকষ্টও ছিলো। তবে সে এখন অনেকটাই সুস্থ বলে জানিয়েছে চিকিৎসকরা। ইতিমধ্যে তাকে দত্তক নেওয়ার জন্য সকল আইনি প্রক্রিয়া শুরু করে দিয়েছেন বিনোদ কাপরি।

পিহুকে দত্তক নেওয়া প্রসঙ্গে বিনোদ কাপরি বলেন- “আমরা তো আলাদা করে কিছুই করিনি। শুধু ওকে দেখামাত্রই ভালোবেসে ফেলেছি। দত্তক প্রক্রিয়া চলছে। সামনে প্রচুর কাজ।”

বিনোদ কাপরির স্ত্রী  সাক্ষী জোশি বলেন- ‘এটি হলো চূড়ান্ত পর্ব। সম্পূর্ণ কাপরি পরিবার তাকে স্বাগত জানানোর জন্য অপেক্ষায় রয়েছে। আমরা সব নিয়ম-কানুন মেনে তাকে দত্তক নেওয়ার সর্বোচ্চ চেষ্টা করছি। আপনাদের সহযোগিতা ও ভালোবাসার জন্য ধন্যবাদ।’

এ সম্পর্কিত আরও খবর