অভিনয় শিল্পীদের সভাপতি সেলিম, সম্পাদক নাসিম

বিবিধ, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 03:43:22

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম এবং সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন আহসান হাবিব নাসিম।

শুক্রবার (২১ জুন) রাতে শিল্পকলা একাডেমিতে এ ফলাফল ঘোষণা করেছেন নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ।

সভাপতি পদে ৩২৫ ভোট পেয়ে নির্বাচিত হন সেলিম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তুষার খান পেয়েছেন ১১৬ ভোট।  ৪২২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নাসিম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুল হান্নান পেয়েছেন ৩৫ ভোট।

এদিকে, প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন লুৎফর রহমান জর্জ। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম (৩৪৪), ইকবাল বাবু (২৭৪) ও তানিয়া আহমেদ (২৪৩)। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান (২৮৪) এবং আনিসুর রহমান মিলন (২১৬)।

অর্থ সম্পাদক পদে নূর এ আলম (৩২২), দফতর সম্পাদক পদে মেরাজুল ইসলাম (১৭৭), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায় (২৪২), অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু (২২৯), আইন ও কল্যাণসম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি (২০২), তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল (৩১০) নির্বাচিত হন।

এছাড়া সাত কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে যথাক্রমে নির্বাচিত হয়েছেন নাদিয়া আহমেদ (৩৬৩), সেলিম মাহবুব (৩৫৫), জাকিয়া বারী মম (২৭৬), বন্যা মির্জা (২৬৮), মনিরা বেগম মেমী (২৪৩), শামস সুমন (২৩৮) ও রাজীব সালেহীন (২২৯)।

নির্বাচন কমিশনের দেওয়া তথ্য অনুযায়ী, নির্বাচনে ভোটার ছিলেন ৬০৬ জন। সঠিক ভোট পড়েছে ৪৫৭টি ব্যালটে।

এ সম্পর্কিত আরও খবর