‘দাদা আমি তোমাকে ভালোবাসি’

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 22:21:28

বিশ্বকাপজ্বরে মেতেছে সারা দুনিয়া। ম্যাচ দেখার জন্য সাধারণ মানুষের পাশাপাশি বিদেশে পাড়ি জমাচ্ছেন তারকারাও। আর যেদিন যে দেশের খেলা থাকে সেদিন যেনো সে দেশের তারকাদের আগমন আরও বেশি নজরে আসে।

এরই ধারাবাহিকতায় গত ১৬ জুন ভারত-পাকিস্তানের খেলা দেখতে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে গিয়েছিলেন বলিউড ও পাকিস্তানের বেশ কয়েকজন তারকা। যেখানে উপস্থিত ছিলেন রণবীর সিংও। বলিউডের এই অভিনেতা খেলা দেখার পাশাপাশি চড়ে বেড়িয়েছেন সারা মাঠ। ক্রিকেটারদের সঙ্গে তুলেছেন সেলফি। দিয়েছেন আড্ডা। ভারতীয় কমেডিয়ান সুনীল গ্রোভারের সঙ্গে মিলে করেছেন ধারাভাষ্যের কাজটি।

বিরাট কোহলি ও রণবীর সিং

তবে সকলের নজর কেড়েছে ‘দাদা’র সঙ্গে রণবীরের একটি সেলফি। ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির সঙ্গে তোলা সেলফিটি শেয়ার করে রণবীর লিখেছেন- “কলকাতার যুবরাজ। অফ সাইডের দেবতা… বাংলার বাঘ সৌরভ গাঙ্গুলি। দাদা আমি তোমাকে ভালবাসি।”

বীরেন্দ্র শেহওয়াগ ও শচীন তেণ্ডুলকারের সঙ্গে রণবীর সিং

ছবিটি শেয়ারের পর সেটিতে বয়ে গেছে লাইক, কমেন্টের বন্যা। শুধু সৌরভ নয়, শচীন তেণ্ডুলকার, বিরাট কোহলি, হার্দিক পাণ্ডিয়া, শিখর ধাওয়ান, বীরেন্দ্র শেহওয়াগ, হরভাজনের সঙ্গেও ছবি শেয়ার করেছেন রণবীর সিং।

হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুলের সঙ্গে রণবীর সিং

শুধু ভারতীয় ক্রিকেট দলকে উৎসাহ দিতে নয়, নিজের সিনেমার প্রচার করতেও ক্রিকেট বিশ্বকাপ ময়দানে হাজির ছিলেন রণবীর সিং। কারণ, শিগগিরই মুক্তি পাচ্ছে কবির খান পরিচালিত ‘৮৩’। যেখানে কিংবদন্তি কপিল দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ভারতের প্রথম বিশ্বকাপ জয় এই ছবির প্রেক্ষাপট। আর ‘৮৩’-র অগ্রিম প্রচারের জন্য রণবীর হাজির ছিলেন মাঠে।

এ সম্পর্কিত আরও খবর