কপিল দেবের স্ত্রীর কাছে যাবেন দীপিকা

, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-09-01 04:17:14

ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার সঙ্গে আড্ডা দেবেন দীপিকা পাড়ুকোন। তবে এমনি নয়, কাজের অংশ হিসেবে হবে তার কাছে যাবেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী।

কপিল দেবের বায়োপিক ‘৮৩’ ছবিতে রোমি চরিত্রে অভিনয় করবেন দীপিকা। এতে কপিলের ভূমিকায় থাকছেন রণবীর সিং। বিয়ের পর প্রথমবার স্বামী-স্ত্রী হিসেবে পর্দায় হাজির হবেন বলিউডের তারকা দম্পতি। দীপবীরের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে এসেছিলেন কপিল দেব ও রোমি ভাটিয়া।

মজার ব্যাপার হলো, কপিল দেবের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে চেনাজানা আছে দীপিকার। রোমি ভাটিয়ার অনেক কিছুর সঙ্গে নাকি তার মিল আছে। তাই চরিত্রটি ফুটিয়ে তোলার কাজটা সহজ হবে বলে মনে করেন তিনি। তবুও কপিলের সহধর্মিণীর সঙ্গে কিছু সময় কাটানোর ইচ্ছে তার।

১৯৮৩ সালে কপিল দেবের অধিনায়কত্বে প্রথমবার বিশ্বকাপ জেতে ভারত। তাই কবির খান পরিচালিত এই বায়োপিকের নাম রাখা হয়েছে ‘৮৩’। লন্ডনে এর শুটিং হচ্ছে। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ এপ্রিল। এতে আরও অভিনয় করছেন সাকিব সেলিম, তাহির রাজ ভাসিন, চিরাগ পাতিলসহ অনেকে।

এদিকে সম্প্রতি নিজের প্রযোজিত ‘ছপ্পাক’ ছবির শুটিং শেষ করেছেন দীপিকা। মেঘনা গুলজারের পরিচালনায় এতে এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগারওয়াল চরিত্রে দেখা যাবে তাকে। এটিও মুক্তি পাবে ২০২০ সালে।

এ সম্পর্কিত আরও খবর