প্রেরণার ‘মন প্রজাপতি’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-12 20:19:30

মেয়েটির রক্তেই মিশে আছে গান। বাবা কবির বকুল বাংলাদেশের প্রখ্যাত গীতিকার এবং মা দিনাত জাহান মুন্নী জনপ্রিয় সংগীতশিল্পী। মা-বাবা গানের মানুষ, তাই তাকে হাতে ধরে কিছুই শেখাতে হয়নি। নিজে নিজেই পরেছেন গানের প্রেমে। হাঁটছেন বাবা-মায়ের পথ অনুসরণ করেই। কথা হচ্ছে- প্রেরণাকে নিয়ে।

আগে বিভিন্ন শিল্পীর গান কাভার করলেও এবারই প্রথম মৌলিক গানে কণ্ঠ দিয়েছে প্রেরণা। বাবা কবির বকুলের কথায় ‘মন প্রজাপতি’ শিরোনামের গানটির সুর করেছেন পুলক অধিকারী এবং সংগীতায়োজনে ছিলেন আহমেদ হুমায়ুন।

ঈদ উপলক্ষে বুধবার (২৯ মে) রাজধানীর একটি রেস্টুরেন্টে ‘মন প্রজাপতি’ গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। এ সময় উপস্থিত ছিলেন- কথা সাহিত্যিক আনিসুল হক, রফিকুল আলম, হাসান মতিউর রহমান, শহিদুল্লাহ ফরায়েজী, ফরিদ আহমেদ, রিটন অধিকারী রিন্টু, প্রিন্স মাহমুদ, এস আই টুটুল, ইবরার টিপু, কনা, এলিটা করিম, শফিক তুহিনসহ অনেক তারকা।

চন্দন রায় চৌধুরীর ভিডিও পরিচালনায় ‘মন প্রজাপতি’ গানের ভিডিওতে প্রেরণা উড়েছেন প্রজাপতি হয়েই। তার সঙ্গে মডেল হিসেবে দেখা গেছে আসিফ ইমরানকে।

 

নিজের প্রথম গান-ভিডিও নিয়ে উচ্ছ্বাসিত প্রেরণা বলেন- ‘আমি অনেক আনন্দিত। আমার প্রথম মৌলিক গানের ভিডিও এসেছে। আমার গুরুজন যারা আছেন আমি সবার কাছে আশীর্বাদ কামনা করছি।’

প্রেরণা এর আগে মার্কিন গায়িকা ক্রিস্টিনা অ্যাগুইলেরার ‘হার্ট’ এবং ব্রিটিশ গায়ক এড শেরানের ‘থিংকিং আউট লাউড’ গান দুটি কভার করে ইউটিউবে প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছে।

এছাড়াও প্রেরণা ও প্রতীক্ষা দুই বোন মিলে মৃনাল কান্তি দাসের ‘তুমি চাইয়া দেখো’ গনটি কভার করে। সাউন্ডটেকের ব্যানারে গানটির ভিডিও গত বছর কোরবানী ঈদে প্রকাশিত হয়।

এ সম্পর্কিত আরও খবর