মেয়ের হাত ধরে রাখায় অ্যাশকে নিয়ে ফের হাসাহাসি

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 17:31:25

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনয় করেছেন ‘দেবদাস’, ‘ঢাই অক্ষর প্রেম কি’ ও ‘গুরু’র মতো ব্লকবাস্টার ছবিতে।

২০০৭ সালে অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তিনি। ২০১১ সালে তাদের ঘর আলোকিত করে আসে প্রথম সন্তান আরাধ্য বচ্চন। মেয়ের জন্মের পর অভিনয় থেকে অনেকটাই দূরে সরে যান অ্যাশ।

মেয়ে আরাধ্যকে সবসময় চোখে চোখে রাখেন ঐশ্বরিয়া। যখন যেখানে যান সেখানেই মেয়েকে সঙ্গে নিয়ে যান বলিউডের এই অভিনেত্রী। কিন্তু এবার এই ছোট আরাধ্যর কারণে আবারও বিতর্কের মুখে পড়তে হয়েছে বচ্চন বাড়ির বউকে।

সম্প্রতি মেয়ে আরাধ্য বচ্চনকে নিয়ে নৈশভোজে গিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। যার বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে- আরাধ্যর হাত ধরে রেস্টুরেন্ট থেকে বের হচ্ছেন অ্যাশ। আর মেয়ের হাত কেনো ধরনের তা নিয়েই শুরু হয়েছে বিতর্ক। কেউ মন্তব্য করেছেন- ‘এই অভ্যাস ছাড়ুন। তার বয়স এখন ৮ বছর।’ আরেকজন মন্তব্য করেছেন- ‘আপনি কী ওর হাতটি ছাড়তে পারেন?’ আবার কারও মতে, ঐশ্বরিয়ার উচিত আরাধ্যর হাতটি ছেড়ে দেওয়া যাতে সে মুক্তভাবে হাঁটতে পারে।

এবারই প্রথম নয়, মেয়ের হাত ধরার জন্য এর আগেও একবার সমালোচনার মুখে পড়তে হয়েছিলো ঐশ্বরিয়া রাই বচ্চনকে।

সবশেষ ‘ফান্নে খান’ ছবিতে দেখা গেছে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন অনিল কাপুর ও রাজকুমার রাও। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর