টাইগারের সঙ্গে দেখা করতে স্কুল পালালো শিল্পার ছেলে

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 08:44:06

করণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন টাইগার শ্রফ, অন্যন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া। এরই ধারাবাহিকতায় সম্প্রতি ছবিটির প্রচারণার জন্য ছোটদের নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’তে উপস্থিত হয়েছিলেন বলিউডের এই তিন তারকা।

তবে ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’তে টাইগার, অন্যন্যা ও তারা নয়, টাইগারের এক ক্ষুদে ভক্তের আগমন সকলকে চমকে দিয়েছিলো। আর সেই ক্ষুদে ভক্ত ছিলো অনুষ্ঠানটির বিচারক শিল্পা শেঠির ছেলে ভিয়ান রাজ কুন্দ্রা।

ছয় বছর বয়সী ভিয়ান টাইগারের অন্ধভক্ত। তাই তিনি যখনই জানতে পারে টাইগার শ্রফ ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’তে অতিথি হয়ে আসছেন তাকে দেখার জন্য ছুটে আসে সে। পছন্দের তারকার সঙ্গে দেখার করার জন্য নাকি স্কুল পালিয়েছে ভিয়ান। অনুষ্ঠানে এমনটাই তথ্য সকলের সঙ্গে শেয়ার করেন শিল্পা শেঠি।

শিল্পা বলেন- ‘ভিয়ান টাইগারের অনেক বড় একজন ভক্ত। সে এখনও পর্যন্ত যতো ফুল স্পিল্ট ও স্ট্যান্ট শিখেছে সেটি শুধুমাত্র টাইগারের জন্য। কেননা সে তার মতোই হতে চায়। আমি যদি কখনও ওকে বলি টাইগারের মতো হতে হলে তোমাকে অনেক কঠোর পরিশ্রম করতে হবে। সে সেটিকে খুব সিরিয়াসলি নেয়।’

যোগ করে শিল্পা আরও বলেন- ‘ভিয়ান প্রতিদিন ভোরে ঘুম থেকে উঠে কিছুক্ষণ চর্চা করে এরপর স্কুলে যায়। আজ আমি যখন তাকে জানালাম আমার অনুষ্ঠানে টাইগার আসছে সে তাকে দেখার জন্য স্কুল পালালো। তবে আমি ভাগ্যবান যে, আমার ছেলে টাইগারকে তার আইডল মানে। আমি চাই ও টাইগারের মতোই শৃঙ্খল এবং কঠোর পরিশ্রমী হোক।”

এদিকে, ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার থ্রি’তে এসে টাইগারের সঙ্গে বিভিন্ন স্ট্যান্ট ও ফুল স্পিল্টও করেছে ভিয়ান রাজ কুন্দ্রা।

এ সম্পর্কিত আরও খবর