পাঞ্জাবী রীতিতে হয়েছে রোশন-শ্রাবন্তীর বিয়ে

টলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 07:51:25

গত ১৯ এপ্রিল প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেশ কিছুদিন ধরেই এমনটা গুঞ্জন শোনা যাচ্ছিলো টালিউড মহলে। তবে বিষয়টি নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি সেসময়।

সম্প্রতি ভারতীয় এক সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রোশনের সঙ্গে বিয়ে নিয়ে নানা প্রশ্নের উত্তর দিয়েছেন শ্রাবন্তী। জানালেন গত ১৯ এপ্রিল ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবী রীতিতে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। এরপর গত ২৩ এপ্রিল কলকাতায় ফিরেই যোগ দিয়েছেন কাজে। সেই সঙ্গে নিজেদের বিয়ের কয়েকটি ছবিও শেয়ার করেছেন তিনি।

বিয়ে করার সিদ্ধান্ত কবে নিয়েছেন? এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, রোশন ও আমার একই বছর, একই দিনে জন্ম। তাছাড়াও অনেক মিল রয়েছে আমাদের। ওর পরিবারও ভীষণ ভাল। ওর মা সিঙ্গেল মাদার। আমিও ছেলেকে একাই বড় করছি। সেটা তিনি দেখেছেন। ফলে দুই পরিবার থেকেই আমাদের বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

কলকাতা ছেড়ে কাউকে না জানিয়ে চণ্ডীগড়ে বিয়ে করলেন কেন? এর উত্তরে শ্রাবন্তী বলেন, এখানে তো আমার অনেক শুভাকাঙ্খী। আগে কী হয়েছে বা আমাকে নিয়ে এখানে এত আলোচনা। আসলে আমি জ্যোতিষে বিশ্বাস করি। আমার জ্যোতিষী, যেখানে জন্ম তার কাছাকাছি বিয়ের অনুষ্ঠান করতে বলেছিলেন। আমার অমৃতসরে জন্ম। তাই তার কাছে বিয়ে করলাম।

রোশনের আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ২০০৩ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু বনিবনা না হওয়ায় শেষমেষ সংসার জীবনের ইতি টানেন তারা। সাবেক এই দম্পতির ঝিনুক নামে একটি ছেলে রয়েছে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষাণ ব্রজের সঙ্গে। ২০১৬ সালে ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয় তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। কিন্তু ২০১৮ সালে দ্বিতীয় সংসারেরও ইতি টানেন জনপ্রিয় এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর