ট্রেলারেই চমক দেখালো সালমানের ‘ভারত’

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-23 19:37:06

প্রতি বছর ঈদে ভক্তদের একটি ছবি উপহার দেন সালমান খান। এ বছরও তার ব্যতিক্রম হচ্ছে না। আগামী ৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের এই সুপারস্টার অভিনীত ‘ভারত’।

সোমবার (২২ এপ্রিল) ইউটিউবে প্রকাশ পেয়েছে এ বছরের বহুল প্রতীক্ষিত ছবিটির ট্রেলার। যেখানে পাঁচ রূপে ও পাঁচ চরিত্রে ধরা দিয়ে ভক্তদের চমকে দিয়েছেন সালমান খান। শুধু সালমান একা নন, ক্যাটরিনা কাইফ, দিশা পাতানি, নোরা ফাতেহি ও সুনীল গ্রোভারের লুকও নজর কেড়েছে সবার। এরইমধ্যে ট্রেলারটি দেখা হয়েছে ৩৫ লাখ বারের বেশি।

নির্মাতা আলি আব্বাস জাফরের সঙ্গে জুটি বেধে কাজ করে ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’র মতো ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন সালমান খান। এবার হয়তো ‘ভারত’-এর মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিকে আরও একটি সুপার-ডুপার হিট ছবি উপহার দিতে যাচ্ছেন এই জুটি।

দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওড টু মাই ফাদার’ অবলম্বনে তৈরি হয়েছে ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবনের মধ্যে দিয়ে তুলে ধরা হবে ১৯৫০ সাল থেকে বর্তমান পর্যন্ত ইতিহাস। মাল্টা, পাঞ্জাব, দিল্লি এবং মুম্বাইয়ে হয়েছে এর শুটিং।

‘ভারত’ ছবির দৃশ্য

 

সবশেষ ‘রেস থ্রি’ ছবিতে দেখা গেছে সালমান খানকে। এতে তার সহশিল্পী ছিলেন জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, অনিল কাপুর, ববি দেওলসহ প্রমুখ। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর