ভয়ঙ্কর এক নারী আসছে স্টার সিনেপ্লেক্সে!

হলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 07:51:16

ভৌতিক সিনেমার ভক্তরা নড়েচড়ে বসতে পারেন! আগামীকাল শুক্রবার (১৯ এপ্রিল) আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে ‘দ্য কার্স অব লা লোরোনা’। একই দিন থেকে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও চলবে এটি।

দক্ষিণ আমেরিকার একটি লোককাহিনি অবলম্বনেই নির্মিত হয়েছে ‘দ্য কার্স অব লা লোরোনা’। এতে লা লোরোনা নামের এক নারী পানির কাছে থাকে আর তার হারিয়ে যাওয়া বাচ্চার জন্য কাঁদে। মেক্সিকো থেকে চিলি পর্যন্ত বেশ কয়েকটি দেশে ভীতিকর বিষয় এটি। তাকে কেউ সহযোগিতা করতে গেলেই লা লোরোনা হিসেবে অভিশপ্ত হয়।

লা লোরোনার বাচ্চা হারানোর গল্প একেক দেশে একেক রকম। কথিত আছে, এক নারী তার চেয়ে ধনী পুরুষ বিয়ে করেছিল। পরে উপেক্ষিত ও পরিত্যক্ত হওয়ার পর তার রাগ উপশম করতে চেয়ে বাচ্চাকে ডুবিয়ে মেরে ফেলে। পরে এই সিদ্ধান্তে অনুতপ্ত হয় সে।

অনেকের মতে, একজন চঞ্চল তরুণীর তার বাচ্চাকে নদীর ধারে একটা পাথরে রেখে নাচতে যায় এই ভেবে যে, সেখানে তার বাচ্চা নিরাপদ থাকবে। কিন্তু নদীর পানি বেড়ে তার বাচ্চাকে ভাসিয়ে নিয়ে যায়। তাই এই নারী নদীর কাছে থেকে সবার কাছে জানতে চায়, তার বাচ্চাকে দেখেছে কিনা।

মাইকেল কেভস পরিচালিত এ ছবির গল্পে অ্যানা গার্সিয়া নামে এক মার্কিন সমাজকর্মী তার দুই সন্তানকে নিয়ে ভয়ঙ্কর সব ভৌতিক অভিজ্ঞতার মুখোমুখি হয়। এতে অভিনয় করেছেন লিন্ডা কার্ডেলিনি, রেমন্ড ক্রুজ, প্যাট্রিসিয়া ভ্যালাসকেজসহ অনেকে।

এ সম্পর্কিত আরও খবর