মাধুরীর ইংরেজী পপ গানের অ্যালবাম

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 17:25:47

মার্কিন র‌্যাপার পিটবুলের সঙ্গে মিলে ‘মাই সিটি’ নামে একটি অ্যালবামে গান গইতে শোনা গিয়েছিলো প্রিয়াঙ্কা চোপড়াকে। এবার সেই একই পথে হাঁটছেন বলিউডের আরেক অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

ইংরেজি পপ গানের জন্য ইতিমধ্যেই নিজেকে প্রস্তুত করে ফেলেছেন মাধুরী দীক্ষিত। তবে গানের জগতে এই অভিনেত্রী নতুন নন। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘গুলাব গ্যাং’ ছবির মধ্য দিয়ে গানের জগতে তার অভিষেক হয়েছে। সে সময় বেশ প্রশংসিতও হয়েছিলেন তিনি। আর সেই অভিজ্ঞতা থেকেই অনুপ্রাণিত হয়েছেন তিনি।

মাধুরীর ইংরেজি গানের অ্যালবাম চলতি বছরে শেষ নাগাদ মুক্তি পাবে বলে আশা করা যাচ্ছে। গানে নতুন প্রযুক্তির দারুণ ব্যবহার করা হয়েছে বলেও জানা গেছে।

বলিউডে বিভিন্ন ক্ষেত্রে নিজের কৃতিত্বের স্বাক্ষর এর আগেই রেখেছেন মাধুরী দীক্ষিত। অভিনেত্রী হিসেবে যেমন তিনি দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন ঠিক তেমনি প্রযোজক হিসেবে কুড়িয়েছেন প্রশংসা। এখন নতুন পদচারণা শুরু হবে ইংরেজি গানের জগতে। মাধুরীর ভক্তরা এখন অধির আগ্রহে অপেক্ষা করছেন ইংরেজি পপ গানের অ্যালবামটির জন্য।

১৯৮৪ সালে ‘অবোধ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মাধুরী দীক্ষিত। কিন্তু ১৯৮৮ সালে ‘তেজাব’ সিনেমায় অভিনয় করে দারুণ সাড়া ফেলেন। তারপর ‘রাম লক্ষণ’, ‘পারিন্দা’, ‘ত্রিদেব’র মতো হিট সিনেমা উপহার দিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর