প্রেম করছেন জোলি, নাখোশ ব্র্যাড পিট

হলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-25 15:24:39

হলিউডের হেভিওয়েট তারকা দম্পতি ছিলেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। কিন্তু দুই বছর আগে ভেঙে যায় এই তারকা জুটির সংসার। এরপর ছয় সন্তানকে নিয়েই কাটে জোলির ব্যস্ত সময়। আর পিট ব্যস্ত থাকেন ছবির কাজ নিয়ে।

মাঝে শোনা গিয়েছিলো, জোলির সঙ্গে বিচ্ছেদের পর নাকি সাবেক স্ত্রী জেনিফার অ্যানিস্টনের সঙ্গে পিটের ভালো সখ্যতা গড়ে উঠেছে। কেউ কেউ দাবি করেছিলেন তারা নাকি প্রেমও করছেন। তবে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি জেনিফার-পিট।

চমকপ্রদ তথ্য- জোলিও নাকি প্রেম করছেন। অভিনেতা কোলিন ফ্যারেলের সঙ্গে নাকি দুই মাস ধরে মন দেওয়া-নেওয়া চলছে হলিউডের এই অভিনেত্রীর। সম্প্রতি ফ্যারলের অভিনীত ‘ডামবো’ ছবির বিশেষ প্রদর্শনীতেও ছয় সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন জোলি।

এদিকে, জোলি-ফ্যারলের প্রেমের সম্পর্কে নাকি মোটেও খুশি নন ব্র্যাড পিট। কেননা হলিউডের এই অভিনেতা পিটের ভালো বন্ধু। বিশেষ করে তার ছয় সন্তান অন্য কাউকে তার স্থানে মেনে নেওয়ার বিষয়টি ভালো লাগছে না পিটের।

এর আগে মডেল কেলি এমসিনামারার সঙ্গে প্রেম করতেন ফ্যারেল। তবে দুই বছর ধরে তাদের সম্পর্ক নেই।

আরও জানা গেছে যে, ২০০৪ সালে ‘অ্যালেকজান্ডার’ ছবিতে অভিনয়ের সময় তারা খুব অল্প সময় প্রেম করেছিলেন। এতদিন পরে সেই প্রেম হয়তো আবার প্রাণ ফিরে পেয়েছে।

এ সম্পর্কিত আরও খবর