বরুণের প্রেমিকাকে হত্যার হুমকি!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 00:31:03

ভক্তদের সঙ্গে সবসময় বন্ধু সুলভ আচরণ করে থাকেন বরুণ ধাওয়ান। কিন্তু সম্প্রতি বলিউডের এই অভিনেতার প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে যা ঘটেছে সেটি তার কাছে অনেকটাই দুঃস্বপ্নের মতো ছিলো। কেননা নাতাশাকে মেরে ফেলার হুমকি দিয়েছে বরুণের এক নারী ভক্ত।

জানা গেছে- পছন্দের অভিনেতার সঙ্গে দেখা করার জন্য দীর্ঘক্ষণ তার বাড়ির সামনে নাকি অপেক্ষা করছিলেন এক নারী ভক্ত। কিন্তু বেশ কিছুক্ষণ পরে নিরাপত্তারক্ষীরা জানান, বরুণের সঙ্গে দেখা হওয়া সম্ভব নয়। তিনি ছবির প্রচারের কাজে ব্যস্ত। এরপরই নাকি রাগে ফেটে পড়েন ওই নারী। বাড়ির সামনে দাঁড়িয়ে চিৎকার করে বলতে থাকেন, ‘আমি নাতাশাকে মেরে ফেলবো।’

এ প্রসঙ্গে বরুণের নিরাপত্তারক্ষীরা জানান, বরুণের বাড়ির সামনে প্রায় দুই ঘণ্টা ধরে অপেক্ষা করছিলেন ওই নারী ভক্ত। পরে তাকে জানানো হয়, বরুণ এখন প্রচারণার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তাই তিনি দেখা করতে পারবেন না। এ কথা বলার পরই ওই নারী নিজেকে আঘাত করা শুরু করে এবং বলতে থাকেন তিনি নাতাশাকে মেরে ফেলবেন।

এ ঘটনার পর সান্তাক্রুজ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান বরুণের নিরাপত্তারক্ষীরা।

অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন বরুণ ধাওয়ান। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর, কুণাল খেমু, কিয়ারা আদভানি ও কৃতি শ্যানন। আগামী ১৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর