বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে স্বামী-দেবরের গানে প্রিয়াঙ্কা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2024-01-17 20:51:48

বলিউডের বাতাসে নিক-প্রিয়াঙ্কাকে নিয়ে যে বিচ্ছেদের সুর উঠেছিলো তা কেবলই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন এই তারকা দম্পতি। শুধু তাই নয়, ‘জোনাস ব্রাদার্স’-এর আসন্ন অ্যালবামের মডেল হিসেবে কাজ করতে যাচ্ছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

এর আগে জোনাস ব্রাদার্স’র গাওয়া ‘সাকার’ গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গানটি ‘বিলবোর্ড হট হান্ড্রেড’-এ শীর্ষ স্থান দখল করে নিয়েছিলো।

সম্প্রতি আটলান্টায় ‘জোনাস ব্রাদার্স’-এর কনাসার্টে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। এসময় শ্বাশুড়ি ফ্রাঙ্কি জোনাস ও দেবর কেভিন সিনিয়রের সঙ্গে বেশ আনন্দ করতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে। এছাড়া নিকের সঙ্গেও ভালো সময় কাটিয়েছেন তিনি। কিন্তু তারপরও যে বিচ্ছেদের গুজব উঠেছে তা সত্যি দু:খজনক বলে মন্তব্য করেছেন এই দম্পতি।

বিচ্ছেদের বিষয়টিকে বরাবরই প্রিয়াঙ্কা ‘ননসেন্স’ বলেই অ্যাখায়িত করে আসছেন। অন্যদিকে নিক-প্রিয়াঙ্কাকে নিয়ে গুজব রটানোর দায়ে ওকে ম্যাগাজিনের বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা করেছেন। শুধু তাই নয় এই গুজবের কারণে তাদের সম্মানহানী হয়েছে বলে মোটা অংকের ক্ষতিপূরণও দাবি করেছেন এই জুটি।

 

গত বছরের পহেলা ডিসেম্বর জোধপুরের উমেইদ প্যালেসে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নিক-প্রিয়াঙ্কা। বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা ও নিক যার যার কর্মক্ষেত্রে ব্যস্ত রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর