ভোর ৫টা থেকে পরিণীতির প্রস্তুতি

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-25 01:14:09

ছবিতে নিজের চরিত্রকে ফুটিয়ে তুলতে কোনো ধরনের ত্রুটি রাখেন না পরিণীতি চোপড়া। ‘ইশাকজাদে’ ও ‘হাসি তো ফাঁসি’তে তা প্রমাণ করে দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। কিন্তু নিজের পরবর্তী ছবিকে চ্যালেঞ্জে হিসেবে দেখছেন পরি।

পরিণীতি এখন ব্যস্ত রয়েছেন ভারতের ব্যাডমিন্টন খেলোয়াড় সায়না নেহওয়ালের জীবনী নিয়ে নির্মিত ছবির প্রস্তুতি নিয়ে। নতুন ছবিতে নিজের চরিত্রকে ফুটিয়ে তুলতে কঠোর পরিশ্রম করছেন বলিউডের এই অভিনেত্রী। প্রতিদিন ভোর ৫টায় ঘুম থেকে উঠে প্রশিক্ষণ নিচ্ছেন তিনি।

সায়না একজন ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন। যিনি শৃঙ্খলার মাঝে থেকে সবকিছু করেন। তাই ছবিতে বাস্তবের মতো করেই সাইনার জীবন-যাপন এবং ব্যাডমিন্টন খেলার বিষয়টি রূপালি পর্দায় ফুটিয়ে তুলতে চাইছেন পরিণীতি। এ কারণে প্রতিদিন ভোর ৫টায় ঘুম থেকে উঠে সুবারবান স্পোর্টস ক্লাবে ব্যাডমিন্টন খেলার প্রশিক্ষণ নিতে যান তিনি।

সায়না নেহওয়াল

 

প্রসঙ্গে পরিণীতি বলেন- ‘সায়না তথা একজন বিশ্ব চ্যাম্পিয়নের চরিত্রে ঢুকতে পেরে আমি সত্যিই উচ্ছ্বসিত। কারণ বাস্তব চরিত্রে অভিনয়ের মতো উচ্ছ্বাস কাল্পনিক চরিত্রের বেলায় পাওয়া যায় না। সায়না কীভাবে জীবনের প্রতিটি ম্যাচ খেলেন, এ ছবিতে আমি তার দলিল হিসেবে হাজির হবো। ব্যাডমিন্টনে তার খেলা প্রতিটি মুহূর্ত তুলে ধরা হবে পর্দায়! তাই একজন অভিনেত্রী হিসেবে আমার জন্য এ ধরনের প্রশিক্ষণ সত্যিই রোমাঞ্চকর। ক্রীড়াঙ্গনের কারও বায়োপিকে কাজ করার ইচ্ছে ছিল অনেকদিনের। সেক্ষেত্রে এই ছবি পুরোপুরি দারুণ লাগছে।’

সায়নার জীবন নিয়ে নির্মিত ছবিটিতে প্রথমে অভিনয় করার কথা ছিলো বলিউডের আরেক অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের। এমনকি কিছু অংশের শুটিং করেছিলেন তিনি। কিন্তু হঠাৎ করে অসুস্থ হয়ে যাওয়ায় ছবিটিতে থেকে সরে যান তিনি। এরপরই এতে অভিনয়ের সুযোগ পান পরিণীতি চোপড়া।

এ সম্পর্কিত আরও খবর