উর্বশীকে কি আপত্তিকরভাবে ধরেছিলেন বনি?

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-12-28 17:40:12

গত দু’দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে প্রযোজক বনি কাপুর ও অভিনেত্রী উর্বশী রাউটেলার একটি ভিডিও। যা নিয়ে বয়ে যাচ্ছে আলোচনা-সমালোচনার ঝড়। রীতিমতো ভাইরাল হয়ে গেছে সেটি। কিন্তু কী ছিলো সেই ভিডিওতে?

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে- একটি অনুষ্ঠানে আলোকচিত্রীদের সামনে ছবি তোলার জন্য পোজ দিচ্ছিলেন বনি-উর্বশী। ছবি তোলা শেষে শুরু হয় তাদের আলাপ। এরই এক পর‌্যায়ে উর্বশীর নিতম্বে চলে যায় বনির হাত। আর সেটি নিয়েই শুরু হয় তোলপাড়। বনি কাপুরের বিরুদ্ধে একের পর এক বাজে মন্তব্য পোস্ট হতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

 

আজে-বাজে মন্তব্য দেখার পর বেজায় চটেছেন উর্বশী। সোশ্যাল মিডিয়ায় বলিউডের এই অভিনেত্রী লিখেছেন- “একটি ভিডিও এই মুহূর্তে সবার কাছে ঘুরছে। যেখানে শ্রীদেবীর স্বামী বনি কাপুর ও আমি আছি। কিন্তু ভিডিওটি এমনভাবে দেখানো হয়েছে যেনো আমার সঙ্গে কোনোও খারাপ আচরণ করেছেন তিনি। আমি আমার ভক্তদের জানাতে চাই এটি সম্পূর্ণ ভুল তথ্য। তিনি আমার সঙ্গে ভালোভাবেই আচরণ করেছেন।”

যোগ করে উর্বশী আরও লিখেছেন-“ভারতের মহান খবরের কাগজের মানুষদের কাছে আর কোনো খবর ছিলো না? এটি কী খবর!!! নারীদের ক্ষমতা কিংবা স্বাধীনতা নিয়ে আপনার কথা বলবেন না। নারীদের কীভাবে সম্মান দিতে হয় সেটি আপনাদের জানা নেই।”

এখানেই শেষ নয়, যারা এমন খবর প্রকাশ করেছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন উর্বশী রাউটেলা।

এ সম্পর্কিত আরও খবর