কার্তিক-সারার ক্যান্ডেল লাইট ডিনার

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-24 10:19:05

জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনেই তার তনয়া সারা আলি খান বলেছিলেন, কার্তিক আরিয়ান তার প্রথম ক্রাশ। এমনকী বলিউডের এই অভিনেতার সঙ্গে ডেটে যেতেও রাজি তিনি।

এরপর এক সাক্ষাৎকারে সারার সঙ্গে কফি ডেটে যাওয়া প্রসঙ্গে কার্তিককে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, “কফি ডেট সম্পর্কে যতোদূর জানি—সারার মা (অমৃতা সিং) তাকে বলেছেন, ‘তুমি এ ব্যাপারে কথা বলা বন্ধ করো, কারণ বহুবার তুমি এটা বলেছ। এবার কার্তিককে প্রতিক্রিয়া জানাতে দাও।”

যোগ করে কার্তিক আরও বলেছিলেন- ‘শুধু এটা বলতে চাই, আমি কফি ডেটের জন্য প্রস্তুত। সারাকে সময় আর জায়গাটা জানিয়ে দিলেই চলবে।’

অবশেষে সারা হয়তো ডেটের সময় ও জায়গা বলেই দিয়েছেন। তাইতো বলিউডের এই অভিনেত্রীকে নিয়ে সম্প্রতি দিল্লির একটি হোটেলে ক্যান্ডেল লাইট ডিনারে গিয়েছেন কার্তিক।

এরইমধ্যে অন্তর্জালে ছড়িয়ে পড়েছে সারা-কার্তিকের ক্যান্ডেল লাইট ডিনারের বেশ কয়েকটি স্থিরচিত্র। যেখানে দেখা যাচ্ছে- সাদা সালোয়ার-কামিজ পরে ডিনার করতে গিয়েছেন সারা। তার পাশেই কমলা জ্যাকেট পরে বসে রয়েছেন কার্তিক। সামনে জ্বলছে মোমবাতি।

জানা গেছে- ‘লাভ আজ কাল’ ছবির সিক্যুয়েলের শুটিং নিয়ে দিল্লিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন কার্তিক আরিয়ান ও সারা আলি খান। আর সেখান থেকেই বিরতি নিয়ে ক্রাশের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে গিয়েছিলেন সারা।

এ সম্পর্কিত আরও খবর