কক্সবাজারে সুবর্ণার সঙ্গে সব্যসাচী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 12:47:36

‘ভুবন মাঝি’র পর ফাখরুল আরেফিন খান এবার পরিচালনা করছেন নিজের দ্বিতীয় চলচ্চিত্র ‘গণ্ডি’। ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষকে ঘিরে এর গল্প। কিছুটা অবসরে থাকা এই দু’জনের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এসব বিষয় থাকবে কাহিনীতে। এ ছবির ট্যাগলাইন ‘ফ্রেন্ডশিপ হ্যাজ নো বাউন্ডারি’।

গত ডিসেম্বরে লন্ডনে শুরু হয়েছে ‘গণ্ডি’র শুটিং। সেসময় জানানো হয়েছিলো মার্চে কক্সবাজারে ও আগস্টে ঢাকায় ছবিটির শুটিং করবেন সুবর্ণা মুস্তাফা। এ দুটি লোকেশনে তার বিপরীতে থাকবেন সব্যসাচী চক্রবর্তী।

‘গণ্ডি’র দ্বিতীয় ভাগের শুটিংয়ের জন্য গত ২৫ মার্চ কক্সবাজারে এসেছেন কলকাতার প্রখ্যাত অভিনেতা সব্যসাচী।

বাংলাদেশের এই ছবিতে অভিনয় প্রসঙ্গে সব্যসাচী চক্রবর্তী বলেন, ‘ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। বরাবরের মতো এবারও বাংলাদেশে এসে ভালো লাগছে। এখানকার মানুষেরা এত আন্তরিক যে প্রতি মুহূর্তে আবেগপ্রবণ হয়ে পড়ছি। আমার এ সম্মান প্রাপ্য কিনা তাতে সন্দেহ আছে। বাংলাদেশে এর আগে এলেও এবারই প্রথম কক্সবাজার এলাম। দারুণ একটা জায়গা। মনে হচ্ছে আবারও এখানে আসতে হবে।’

‘গণ্ডি’ ছবিতে আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, আমান রেজা, পশ্চিমবঙ্গের অভিনেত্রী পায়েল মুখার্জি। এছাড়াও ছবির একটি গুরুত্বপূর্ণ শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন ফিয়োনা।

রোমান্টিক-কমেডি ঘরানার ছবিটির শুটিং ও পোস্ট-প্রোডাকশন্সের কাজ চলবে ২০১৯ সালের পুরোটা সময়। ‘গণ্ডি’ মুক্তি দেওয়ার জন্য পরিচালকের পছন্দ ২০২০ সালের ১০ জানুয়ারি। এরপর ২৪ জানুয়ারি কলকাতায় বাণিজ্যিকভাবে মুক্তি দিতে চান তিনি।

এ সম্পর্কিত আরও খবর