এসিড দগ্ধ নারীর ভূমিকায় দীপিকার পয়লা দর্শন

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-29 04:25:00

এসিড দগ্ধ নারী লক্ষ্মী আগারওয়ালের জীবনী নিয়ে ছবি নির্মাণ করছেন পরিচালক মেঘনা গুলজার। ‘ছাপ্পাক’ নামের ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন মেঘনা-দীপিকা জুটি।

লক্ষ্মী আগারওয়াল

 

সোমবার (২৫ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ‘ছাপ্পাক’-এ দীপিকার প্রথম লুক প্রকাশ করেছেন বাণিজ্য গবেষক তরণ আদর্শ। আর পয়লা দর্শনেই সকলকে তাক লাগিয়ে দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। কেননা ছবিটি ভালো করে না দেখলে কেউ বুঝতেই পারবেন না এটি দীপিকা।

লক্ষ্মী আগারওয়ালরূপী দীপিকাকে দেখে কেউ কেউ মন্তব্য করেছেন, আরও একটি সুপারহিট ছবি উপহার দিতে যাচ্ছেন তিনি। কারও মতে, এটিই দীপিকার সেরা লুক।

২০০৫ সালে এক ব্যক্তির বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন লক্ষ্মী আগারওয়াল। এরপর দিল্লির এক বাসস্ট্যান্ডে এসিড নিক্ষেপ করে তার মুখ ঝলসে দেওয়া হয়। তখন তার বয়স মাত্র ১৫ বছর। তবে হাল ছাড়েননি তিনি। সংগ্রামের মধ্য দিয়ে হয়ে উঠেছেন অনুপ্রেরণার নাম। ভারতে খোলা বাজারে এসিড বিক্রিতে নিষেধাজ্ঞা ও এসিড হামলার সঙ্গে জড়িতদের শাস্তি বৃদ্ধির আইনি ব্যবস্থায় পরিবর্তন আনার ক্ষেত্রে তার ভূমিকা অনেক।

মিশেল ওবামার সঙ্গে লক্ষ্মী আগারওয়াল

 

২০১৪ সালে মার্কিন সরকারের কাছ থেকে ‘ইন্টারন্যাশনাল ওমেন অব কারেজ’ অ্যাওয়ার্ড পান লক্ষ্মী। লন্ডন ফ্যাশন উইকে ক্যাটওয়াকও করেছেন এই তরুণী। ভারতে এসিড সন্ত্রাসের শিকার নারীদের উন্নত জীবনযাপন নিশ্চিতকরণ ও মানসিক সুস্থতায় একটি ফাউন্ডেশন পরিচালনা করছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর