এক ওয়েব সিরিজের জন্যই ৯০ কোটি রুপি!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 22:05:33

বর্তমান প্রজন্ম বিনোদনকেও এখন হাতের মুঠোয় রাখতে পছন্দ করে। তাই স্মার্টফোনের মাধ্যমে সর্বদা নজর থাকে ডিজিটাল প্ল্যাটফর্মে। রিয়েলিটি শো থেকে অরিজিনালস- এসবই এখন জনপ্রিয়তার শীর্ষে। আর সে কথা মাথায় রেখেই প্রথমবার ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

নতুন এই ওয়েব সিরিজটি নিয়ে আসছে আমাজন প্রাইম। নাম ‘দ্য অ্যান্ড’। নতুন প্ল্যাটফর্মে অক্ষয়ের অভিষেক উপলক্ষে কিছুদিন আগে আয়োজন করা হয়েছিলো এক জমকালো অনুষ্ঠানের। যেখানে নিজের সারা গায়ে আগুন লাগিয়ে স্ট্যান্ট দেখিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অক্ষয়।

চমকপ্রদ তথ্য হলো- ‘দ্য অ্যান্ড’ ওয়েব সিরিজটিতে অভিনয়ের জন্য নাকি ৯০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন বলিউডের এই অভিনেতা। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

জানা গেছে- ‘দ্য অ্যান্ড’-এর তৃতীয় মৌসুম পর‌্যন্ত শুটিং করবেন অক্ষয় কুমার। আর এ কারণেই নাকি এতো পারিশ্রমিক দেওয়া হচ্ছে তাকে।

এ প্রসঙ্গে অক্ষয়ের একটি ঘনিষ্ঠসূত্র জানান, প্রতি বছর ‘দ্য অ্যান্ড’র একটি মৌসুমের শুটিং করে যাবেন অক্ষয় কুমার। যেখানে থাকবে ৮টি পর্ব। টানা এক মাস চলবে এই শুটিং। এভাবে ২০২১ সাল পর‌্যন্ত ওয়েব সিরিজটির তিনটি মৌসুমের কাজ করবেন তিনি।

গত ২১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘কেসারি’। মুক্তির প্রথম দিনই ছবিটি আয় করে নিয়েছে ২১ কোটি রুপি। অনুরাগ সিং পরিচালিত ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা গেছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াকে।

এ সম্পর্কিত আরও খবর