রোববার দুপুরে জি বাংলায় ‘গুপী গাএন’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2024-01-01 19:36:58

জি বাংলার দর্শকদের ‘শুভ শারদীয়া’ নামে একটি টেলিফিল্ম উপহার দিয়েছিলেন পরিচালক রাজদীপ। এবার ‘গুপী গাএন’ নামে একটি ছবি নির্মাণ করলেন রাজদীপ। নতুন ছবিটিও তৈরি করা হয়েছে জি বাংলার দর্শকদের জন্য।

‘গুপী গাএন’-র গল্পে দেখা যাবে- সপ্তক নামে এক কিশোর। যার ডাক নাম গুপী, তার ইচ্ছা সে গায়ক হবে। কিন্তু তার বিধবা মা তাকে কিছুতেই সেই স্বপ্ন পূরণ করতে দেবে না। গুপীর যখন এই নিয়ে ভারী মন খারাপ তখনই হঠাৎ উদয় হয় এক ভূতের। সত্যজিৎ রায় পরিচালিত ‘গুপী গাইন বাঘা বাইন’-এর মতো এখানেও সেই ভূতের রাজা বর প্রদান করবে গুপীকে। সে হয়ে উঠবে গায়ক। কিন্তু কীভাবে? সেটি জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী ২৪ মার্চ দুপুর পর্যন্ত।

ছবিতে অভিনয় করেছেন ঋতব্রত মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, সব্যসাচী চক্রবর্তী এবং শাশ্বত চট্টোপাধ্যায়। এছাড়াও আছে আরও একঝাঁক নতুন মুখ।

ভূতের রাজার ভূমিকায় অভিনয় করেছেন সব্যসাচী চক্রবর্তী। তিনি মজা করে বললেন, এখন সব ছবিতেই আমি ভূতের ভূমিকায় অভিনয় করার সুযোগ পাচ্ছি।

অপরাজিতা আঢ্য, ঋতব্রত আর তার জুটি নিয়ে তিনি জানালেন, তিনি ঋক-কে অনেক ছোট বয়স থেকেই চেনেন। এক অর্থে তিনি শুধু রিল লাইফ নয়, রিয়েল লাইফেও ঋতব্রতর মা।

পরিচালক রাজদীপ বলেন, নায়ক গান গাওয়ার স্বপ্ন দেখে কিন্তু গল্পের গতি সম্পূর্ণ ভিন্ন। এখানে প্রতিটি চরিত্র অনেক আলাদা এবং ভূতের রাজার চরিত্রটি কোথাও গিয়ে দর্শককে মজাও দেবে। ছবিতে গান অবশ্যই একটি বড় চরিত্র হিসেবে এসেছে।

সৈকত, তুষার, নিরুপম এবং দীপান্বিতাদের মিলিত প্রয়াসে বাঁধা হয়েছে এই ছবির গান। ছবিতে পাঁচটি গান আছে। সঙ্গে আছে রবীন্দ্রসঙ্গীত এবং নজরুলগীতি। ছবির শুটিং হয়েছে নিউ ব্যরাকপুর, গড়বেতা, গনগনির মতো সুন্দর কিছু জায়গায়। সিনেমায় মা-ছেলে জুটি মানে ঋতব্রত মুখোপাধ্যায় আর অপরাজিতা আঢ্যকে দর্শকদের বেশ ভালো লাগবে এটি বলতে পারি।

এ সম্পর্কিত আরও খবর