বিয়ে করছেন শ্রদ্ধা!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-09-01 12:38:18

প্রেমিক রোহান শ্রেষ্ঠর সঙ্গে ২০২০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর। কেননা বলিউডের এই অভিনেত্রীর অভিভাবক মনে করেন মেয়ের বিয়ের জন্য এটি উপযুক্ত সময়। তবে বিষয়টি নিয়ে এখনও পর‌্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

বছর খানের আগে ফারহান আখতারের সঙ্গে প্রেম করেছিলেন শ্রদ্ধা কাপুর। কিন্তু ফারহান তার স্ত্রীকে অধুনা ভবানীকে তালাক দেওয়ায় এবং দুই সন্তানের বাবা হওয়ায় সম্পর্কটি মেনে নেয়নি শ্রদ্ধার বাবা শক্তি কাপুর।

বাবার কথা মেনে ফারহানের সঙ্গে সম্পর্কের পাট চুকিয়ে ফেলার পরই শুরু হয় রোহান-শ্রদ্ধার প্রেম। রোহান পেশায় একজন ফটোগ্রাফার।

বিয়ে প্রসঙ্গে কাপুর পরিবারের এক ঘনিষ্ঠসূত্র জানান, এক বছর ধরে ডেটিং করছেন রোহান-শ্রদ্ধা। তারা একে অপরকে অনেক আগে থেকে চিনলেও ২০১৮ সাল থেকে তারা প্রেম করছেন। এছাড়া শ্রদ্ধা তার প্রথম সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি। এ কারণে যতো দ্রুত সম্ভব রোহানকে নিয়ে তিনি ছাদনাতলায় যেতে চান।

ওই সূত্র আরও জানান, শ্রদ্ধার বয়স এখন ৩৩ বছর। তাই বলিউডের এই অভিনেত্রীর বাবা-মায়ের ইচ্ছে তিনি এখনই বিয়ের বন্ধনে হোক। এই বিষয়টি নিয়ে তিনি প্রেমিক রোহনের সঙ্গে আলোচনাও করেছেন। সব ঠিক থাকলে ২০২০ সালেই বাজবে এই জুটির বিয়ের সানাই।

শ্রদ্ধা এখন ব্যস্ত রয়েছেন ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ছবির কাজ নিয়ে। এটি ‘এবিসিডি’ ছবির তৃতীয় কিস্তি। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন বরুণ ধাওয়ান ও নোরা ফাতেহি।

এছাড়া ‘সাহো’ ছবির শুটিং করছেন বলিউডের এই অভিনেত্রী। এতে তার বিপরীতে দেখা যাবে ‘বাহুবলী’খ্যাত তারকা প্রভাসকে।

এ সম্পর্কিত আরও খবর