বানসালির সঙ্গে সালমান-আলিয়ার ‘ইনশাল্লাহ’

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 00:52:15

প্রথমবার রূপালি পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী আলিয়া ভাটকে। সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘ইনশাল্লাহ’ ছবিতে একসঙ্গে হাজির হবেন তারা। একই পরিচালকে সঙ্গে সবশেষ ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে কাজ করেছেন সাল্লু।

নতুন ছবিটি প্রসঙ্গে সালমান খান বলেন- “২০ বছর আগে একসঙ্গে কাজ করেছিলাম আমি ও বানসালি। অবশেষে ‘ইনশাল্লাহর’র মাধ্যমে আবার একসঙ্গে কাজ করতে যাচ্ছি আমরা। আলিয়ার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। এই যাত্রায় আমরা সকলে একত্রিত হতে পেরে আনন্দিত।”

আলিয়া ভাট বলেন- “অনেকে বলেছিল, চোখের মাঝে বড় বড় স্বপ্ন রেখো। আমি সেটাই করেছি। ‘ইনশাল্লাহ’তে বানসালি স্যার ও সালমান খানের সঙ্গে কাজ করার জন্য অপেক্ষা করতে পারছি না।”

এদিকে, নতুন ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পর থেকে এই জুটিকে নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। কেননা সালমান খানের থেকে ৩০ বছরের ছোট আলিয়া ভাট। আর এই জুটিকে পর্দায় কিভাবে উপস্থাপন করতে যাচ্ছেন বানসালি সেটি দেখা অপেক্ষায় রয়েছেন জনপ্রিয় এই দুই তারকার ভক্তরা।

সোশ্যাল মিডিয়ায় সালমান-আলিয়ার বিভিন্ন ছবি শেয়ার করছেন তাদের ভক্তরা। যার কোনটিতে দেখা যাচ্ছে, আলিয়াকে কোলে নিয়ে আছেন সালমান। আবার কেউ মন্তব্য করেছেন, কেউ কী কখনও চিন্তা করেছিলো সালমান-আলিয়া জুটি বেধে কাজ করবেন?

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির কাজ নিয়ে এখন ব্যস্ত সময় কাটছে সালমান খানের। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাতানি, টাবু ও কমেডিয়ান সুনীল গ্রোভার।

আলিয়া ভাট ব্যস্ত আছেন করণ জোহর প্রযোজিত ‘কলঙ্ক’ ছবির শুটিং নিয়ে। এরইমধ্যে প্রকাশ হয়েছে ছবিটির টিজার ও গান। এতে বলিউডের এই অভিনেত্রীর সহশিল্পী হিসেবে রয়েছেন- মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান, সোনাক্ষি সিনহা ও আদিত্য রয় কাপুর।

এ সম্পর্কিত আরও খবর