শ্রদ্ধার জায়গা দখল করলেন পরিণীতি

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 01:04:30

ভারতের ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের জীবনী নিয়ে গত সেপ্টেম্বরে একটি ছবির শুটিং শুরু করেছিলেন শ্রদ্ধা কাপুর। কিন্তু এখন শোনা যাচ্ছে- ছবিটিতে আর দেখা যাবে না শ্রদ্ধাকে। তার পরিবর্তে নেওয়া হয়েছে বলিউডের আরেক অভিনেত্রী পরিণীতি চোপড়াকে।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়- সাইনার জীবনী নিয়ে নির্মিত ছবিটির শুটিং শুরু করলেও সেটিতে আর অভিনয় করতে পারবেন না শ্রদ্ধা কাপুর। ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার কারণে তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। এ কারণেই ছবিটিতে অভিনয় না করা সিদ্ধান্ত নিয়েছেন ‘আশিকি টু’খ্যাত এই অভিনেত্রী। সকলরের মতামত নিয়েই নাকি এমনটা করেছেন তিনি।

এদিকে, শ্রদ্ধা ছবিটি থেকে সরে যাওয়ায় তার পরিবর্তে অভিনেত্রী পরিণীতি চোপড়াকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। ছবিটিতে অভিনয়ের জন্য সম্মতিও জানিয়েছেন পরি। নেওয়া শুরু করেছেন ব্যাডমিন্টন প্রশিক্ষণ। সব ঠিক থাকেল এ বছরেই শুরু হবে ছবিটির শুটিং।

নতুন ছবিটি ছাড়াও পরিণীতি এখন ব্যস্ত ‘কেসারি’ ছবির কাজ নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে বলিউডের ‘খিলাড়ি’খ্যাত তারকা অক্ষয় কুমারকে। এছাড়াও ‘জাবাড়িয়া জোড়ি’ (সিদ্ধার্থ মালহোত্রা) ও ‘সন্দিপ অউর পিঙ্কি ফারার’ (অর্জুন কাপুর) নামে দুটি ছবির কাজ রয়েছে বলিউডের এই অভিনেত্রীর হাতে।

এ সম্পর্কিত আরও খবর