মধ্যরাতে প্রেমিকার বাড়িতে রণবীর

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 09:41:47

রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম নিয়ে নতুন করে বলার কিছু নেই। সব ঠিক থাকলে আগামী এপ্রিলে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন এই তারকা জুটি। তবে বিষয়টি নিয়ে এখনও পর‌্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি কেউ।

আজ (১৫ মার্চ) ২৬ বছরে পা দিয়েছেন আলিয়া ভাট। তাই প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বৃহস্পতিবার (১৪ মার্চ) মধ্যরাতে তার বাড়িতে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। আর সেসময় তাকে ক্যামেরাবন্দি করে ফেলে আলোকচিত্রীরা।

এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে রণবীরের ছবিগুলো। যেখানে ক্যাজুয়াল পোশাকে প্রেমিকা আলিয়ার বাড়িতে প্রবেশ করতে দেখা গেছে বলিউডের এই অভিনেতাকে। রীতিমতো ভাইরাল হয়ে গেছে ছবিগুলো।

শুধু রণবীর নয়, মধ্যরাতে আলিয়ার বাড়িতে আরও উপস্থিত হয়েছিলেন পরিচালক অয়ন মুখার্জী, প্রযোজক করণ জোহর, ডিজাইনার মাশাবা গুপ্ত। সকলে মিলে কেক কেটে বলিউডের এই অভিনেত্রীর জন্মদিন উদযাপন করেছেন।

আলিয়া এখন ব্যস্ত রয়েছেন ‘কলঙ্ক’ ছবির কাজ নিয়ে। সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবিটির পোস্টার ও টিজার। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, সোনাক্ষি সিনহা, বরুণ ধাওয়ান ও আদিত্য রয় কাপুর।

এছাড়াও অয়ন মুখার্জী পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’র কাজ করছেন বলিউডের এই অভিনেত্রী। এতে তার বিপরীতে থাকবেন প্রেমিক রণবীর কাপুর ও অমিতাভ বচ্চন।

এ সম্পর্কিত আরও খবর