বাগদানের ছবি প্রকাশ করলেন জেনিফার

হলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-28 03:45:53

দীর্ঘদিনের প্রেমিক অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে গত ৯ মার্চ বাগদানের কাজটি সম্পন্ন করেছেন জেনিফার লোপেজ। এবার বাগদানের কয়েকটি ছবি শেয়ার করলেন মার্কিন এই গায়িকা-অভিনেত্রী।

মঙ্গলবার (১২ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাগদানের কয়েকটি ছবি শেয়ার করেছেন জেনিফার লোপেজ। যেখানে দেখা যাচ্ছে- সমুদ্রের পাশে হাঁটু গেড়ে বসে প্রেমিকা জেনিফারের হাতে হীরের আংটি পরিয়ে দিচ্ছেন অ্যালেক্স। এরপর একে অপরকে ভালোবাসার চুমুও দিয়েছেন তারা।

এরইমধ্যে ছবিগুলোতে পড়েছে দুই লাখ ৩৬ হাজার লাইক। এর নীচে কমেন্ট করেছে ১২ হাজার জন। আর শেয়ার হয়েছে ২৩ হাজার ৩৪৬টি।

জানা গেছে- অবকাশ যাপনের জন্য বাহামাসের বাকের’স বে’তে গিয়েছেন জেনিফার লোপেজ ও অ্যালেক্স রড্রিগেজ। সেখানেই বাগদানের কাজটি সেরে ফেলেছেন এই তারকা জুটি।

পেশায় বেসবল প্লেয়ার অ্যালেক্স রড্রিগেজ। নিউইয়র্ক ইয়াঙ্কিসের প্রাক্তন খেলোয়াড় তিনি। জেনিফারের সঙ্গে এটি হতে যাচ্ছে অ্যালেক্সের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০২ সালে সিনথিয়া নামে একজনকে বিয়ে করেছিলেন তিনি। পরে ২০০৮ সালে সংসারের ইতি টানেন তারা। সাবেক এই দম্পতির দুটি কন্যা সন্তানও রয়েছে।

অ্যালেক্সের দ্বিতীয় বিয়ে হলেও, এটি জেনিফারের চতুর্থ বিয়ে। অ্যালেক্সের আগে, ওজানি নোয়া (১৯৯৭-১৯৯৮), ক্রিস জাড (২০০১-২০০৩) এবং মার্ক অ্যান্থনির (২০০৪-২০১৪) সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। জেনিফারও যমজ সন্তানের জননী।

এ সম্পর্কিত আরও খবর