দিলীপের নাতনির প্রি-ওয়েডিং

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 14:51:28

বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার-সায়রা বানু দম্পতির নাতনি সায়েশা সেইগাল। দীর্ঘদিনের প্রেমিক আরিয়াকে বিয়ে করছেন বলিউডের এই অভিনেত্রী। বছরের শুরুতে এমনটাই ঘোষণা দিয়েছিলেন সায়েশা-আরিয়া।

শনিবার (৯ মার্চ) ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে শুরু হয়েছে সায়েশা-আরিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা। রোববার (১০ মার্চ) অনুষ্ঠিত হয়েছে এই তারকা জুটির প্রি-ওয়েডিং। যেখানে উপস্থিত ছিলেন- দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। দেখা গেছে- দক্ষিণের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনকেও।

টুইটারে প্রি-ওয়েডিংয়ের কয়েকটি ছবি শেয়ার করেছেন আরিয়া। যেখানে আরিয়ার পরনে দেখা গেছে, সাদা পায়জামা-পাঞ্জাবী এবং কুর্তি। আর হবু স্বামীর পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে লেহেঙ্গা পরেছেন সায়েশা।

প্রযোজক সুমিত সেইগাল-অভিনেত্রী শাহিন বানুর মেয়ে সায়েশা ২০১৫ সালে তেলেগু ছবি ‘আখিল’-এর মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখে। এরপর ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘শিবায়’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড অভিষেক হয় তার। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন অভিনেতা অজয় দেবগণ।

এদিকে, ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘গাজনিকান্ত’ ছবিতে কাজ করতে গিয়ে পরিচয় হয় আরিয়া-সায়েশার। দু’জনে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন ছবিটিতে। সেই থেকেই শুরু হয় তাদের মন দেওয়া-নেওয়া। বর্তমানে তারা ‘কাপ্পান’ নামে একটি ছবিতে কাজ করছেন।

এ সম্পর্কিত আরও খবর