গ্রেফতার হতে পারেন সোনাক্ষি!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-25 16:15:00

গত ৩০ সেপ্টেম্বর দিল্লির একটি অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিলো সোনাক্ষি সিনহার। যার পারিশ্রমিক হিসেবে বলিউডের এই অভিনেত্রীকে দেওয়া হয়েছিলো ৩৭ লাখ রুপি। কিন্তু শেষ মুহূর্তে এসে প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছিলেন সোনা। যার ফলে আর্থিক ক্ষতির সম্মুখিন হতে হয় ওই আয়োজক কমিটিকে।

পরে গত ২২ ফেব্রুয়ারি ওই অনুষ্ঠানের উদ্যোক্তা প্রমোদ শর্মা মুরাদাবাদের কাঠঘর থানায় ‘দাবাং’খ্যাত এই অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করেন।

এসব পুরাতন খবর, নতুন খবর হলো- প্রমোদের দায়ের করা মামলায় এবার গ্রেফতার হতে পারেন সোনাক্ষি সিনহা।

তবে বিষয়টি নিয়ে আইনজীবী নাহিদ আরা মোনিস ও বিরেন্দ্র কুমার শ্রীবাস্তব জানান, উক্ত বিষয়ে আদালতে পিটিশন দায়ের করা হয়েছে। যেখানে উল্লেখ করা হয়েছে- তদন্ত শেষ না হওয়া পর‌্যন্ত সোনাক্ষিকে গ্রেফতার করা হবে না। সেই সঙ্গে বলিউডের এই অভিনেত্রীকে তদন্তে সাহায্য করার নির্দেশও দেওয়া হয়েছে। এই সময় তাকে কোনো ধরনের হেনস্থার শিকার হতে হবে না বলেও আশ্বস্ত করেছেন আদালত।

‘দাবাং’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ২০১০ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন সোনাক্ষি সিনহা। এরপর একে একে অভিনয় করেছেন- ‘রাউডি রাথর’, ‘সন অব সর্দার’, ‘হলিডে’ ও ‘লুটেরা’র মতো ছবিতে। বর্তমানে ‘দাবাং’ ছবির তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত রয়েছেন সোনা। আগামী মে মাস থেকে শুরু হবে ছবিটির শুটিং। এতে তার বিপরীতে দেখা যাবে সালমান খানকে।

‘দাবাং থ্রি’ ছাড়াও করণ জোহর প্রযোজিত ‘কলঙ্ক’ ছবিতে কাজ করছেন সোনাক্ষি। এতে তার পাশাপাশি আরও রয়েছেন মাধরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট ও আদিত্য রয় কাপুর। আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর