শ্রাবন্তী ঢাকায় আসার একদিন আগে ‘চুপকথা’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 00:12:37

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী এখন ঢাকায়। নিজের অভিনীত ‘যদি একদিন’-এর মুক্তি উপলক্ষে শুক্রবার (৮ মার্চ) এসেছেন তিনি। এর আগের দিন রাতে প্রকাশিত হলো ছবিটির নতুন গান ‘চুপকথা’। এতে গায়ক-অভিনেতা তাহসান রহমান ও ‘ঢাকা অ্যাটাক’ তারকা তাসকিন রহমানের সঙ্গে তার রসায়ন দেখা গেছে।

গানটির কথা এমন, যদি একদিন দু’জনে/ভেসে ভেসে যাই উজানে/পাখি হয়ে যাই কূজনে/তুমি-আমি আর মন জানে/যদি চাও হাতে নদী দাও/মন রাজি সব আবদারে/যদি চাও খুব কাছে নাও/হোক আড়ালে-আবডালে/চুপকথা সব, বৃষ্টি হয়ে ছুঁয়ে যাক না/রূপকথা সব, তোমাতে ছুঁয়ে থাক না/নীরবতা সব আজ আদরে হারাক না।

‘চুপকথা’ লিখেছেন জনি হক। নিজের সুর ও সঙ্গীত পরিচালনায় এটি গেয়েছেন ইমরান মাহমুদুল। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন আনিসা। ইউটিউবে আরটিভি মিউজের চ্যানেলে একদিনে এই গানের ভিডিও দেখা হয়েছে আড়াই লাখ বারের মতো।

এদিকে ঢাকায় এসে ‘যদি একদিন’ টিমের সঙ্গে সীমান্ত সম্ভার, বলাকা ও শ্যামলীসহ বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরছেন শ্রাবন্তী। শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় স্টার সিনেপ্লেক্সে হাজির হবেন তিনি। তাদের সঙ্গে শিশুশিল্পী রাইসাও আছেন।

শ্রাবন্তী এর আগে যৌথ প্রযোজনার ছবিতে (শিকারী) অভিনয় করলেও ঢালিউডে এটাই তার প্রথম কাজ। আর তাহসান অভিনীত এটাই প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।ছবিটিতে আরও অভিনয় করেছেন মাসুম বাশার, মিলি বাশার, নাজিবা বাশার, সুজাত শিমুল, আনন্দ খালেদ, রানী আহাদ, নীলাঞ্জনা নীলা, জি এম শহীদুল প্রমুখ।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’-এর অন্য গানগুলো তৈরি করেছেন হৃদয় খান ও নাভেদ পারভেজ। ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আসাদ জামান। প্রযোজনায় বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

‘যদি একদিন’ ছবিটি চলছে স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, ঢাকা), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ঢাকা), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক, ঢাকা), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), শ্যামলী (ঢাকা), বলাকা (ঢাকা), মধুমিতা (ঢাকা), চিত্রামহল (ঢাকা), শাহিন (ঢাকা), শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা), নন্দিতা (সিলেট), অভিরুচি (বরিশাল), আলমাস (চট্টগ্রাম), ছায়াবাণী (ময়মনসিংহ), রূপকথা (পাবনা), মণিহার (যশোর), সেনা (সাভার, ঢাকা), পান্না (মুকতারপুর), রানিমহল (ডেমরা), চম্পাকলি (টঙ্গী) ও নিউ মেট্রো (নারায়ণগঞ্জ) প্রেক্ষাগৃহে।

এ সম্পর্কিত আরও খবর