এবার ওয়েস্টার্ন লুকে ভাইরাল দিলারা জামান

বিবিধ, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 08:50:43

কথায় আছে মেয়েরা নাকি কুড়িতে হয় বুড়ি। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সমাজের চোখে তারা সত্যিই হয়ে যায় বুড়ি। বৃদ্ধ বয়সে ভাল কিছু করলেও নজরে আসেন না তারা। এবার হলো তার উল্টো।

আস্থা আর মনোবল থাকলে সবকিছুতেই সফল হওয়া যায় তার প্রমাণ দিলেন জনপ্রিয় অভিনেত্রী দিলারা জামান। বয়স প্রায় ৭৭ এর ঘরে। এ বয়সেও তিনি এক মডেল কন্যা!

ফ্যাশন হাউস জুরহেমের জমকালো স্যুট-প্যান্ট, ঠোঁটে গাঢ় লিপস্টিক, গলায় মুক্তার মালা ও কানে হিরের দুলসহ কাটিং চুলের ওয়েস্টার্ন লুকে অভিনেত্রী দিলারা জামানকে দেখা গেল স্টাইল ম্যাগাজিন ‘আইস টুডে’ এর মার্চের সংখ্যার প্রচ্ছদে।

বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় ছবিটি প্রকাশের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকে ছবিটি তাদের ফেসবুকে শেয়ার করে লিখেছন, ‘ভাল লাগছে, সত্যিই অসাধারণ।’ কেউ আবার অবাকও হয়েছেন।

এর আগে ২০১৭ সালে ‘আইস টুডে’ এর আগস্টের ‘ওয়ার্ক অফ আর্ট’ সংখ্যাটিও বেশ আলোড়ন সৃষ্টি করে। আর এবারেরটা প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই ব্যাপক সাড়া পড়ছে।

১৯৬৬ সালে ত্রিধরা নাটকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন বর্তমানের আলোচিত এই অভিনেত্রী। এরপর নব্বইয়ের দশকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চাকা’ ও ‘আগুনের পরশমণি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে পা রাখেন বড় পর্দায়।

গুণী এই অভিনেত্রী অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এছাড়াও ১৯৯৩ সালে একুশে পদকে ভূষিত করা হয় তাকে।

এ সম্পর্কিত আরও খবর