রণবীরের ওপর ক্ষোভ ঝাড়লেন কঙ্গনা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-25 01:14:36

ক’দিন আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কঙ্গনা রনৌত অভিনীত ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’। এতে বলিউডের এই অভিনেত্রীর অভিনয় দেখে প্রশংসা করেছেন সকলেই। বক্স অফিসে বাজিমাত করে ছবিটি আয় করে নিয়েছে ১০০ কোটি রুপি।

‘মনিকর্ণিকা’ বক্স অফিসে সফলতা অর্জন করায় একটি সাকসেস পার্টির আয়োজন করেছিলেন কঙ্গনা রনৌত। আর সেখানেই বলিউড অভিনেতা রণবীর কাপুরের ওপর ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন- “আমি রণবীর ও আলিয়ার সাক্ষাৎকার শুনেছিলাম। যেখানে তারা বলেছেন, ‘আমরা রাজনীতি নিয়ে কেনো কথা বলবো? আমরা কিছু করিনি।’ কিন্তু এমন হলে চলবে না। তাদের দায়িত্বপূর্ণ হতে হবে।

রণবীর কাউকে বলেছিলেন, ‘আমার বাড়িতে বিদ্যুৎ ও পানি আসে। তাই রাজনীতি নিয়ে ঘামাবো কেনো?’ তোমার এই বাড়ি রয়েছে এই দেশের জন্য। নাগরিকদের অর্থ থেকে তোমার মার্সিডিজ কেনার আয় হয়। তাহলে কীভাবে এসব কথা বলা যায়? এটি দায়িত্বজ্ঞানহীনতা।”

যোগ করে কঙ্গনা আরও বলেন- কোনও সিনেমাতে অভিনয় করলেই অভিনেতার দায়িত্ব শেষ হয়ে যায় না। এসব লোকদের কাছে কেনো ক্যারিয়ারটাই এতো গুরুত্বপূর্ণ যে, দেশের ব্যাপার নিয়ে তারা মাথা একেবারেই ঘামাতে রাজি নন।

রাজনীতিতে যোগদানের সঙ্গে কোনো সম্ভাবনাই নেই তার। তবে চারপাশে ঘটতে থাকা ঘটনাবলী নিয়ে অভিনেতাদেরও সবর হওয়া উচিত বলে মনে করেন কঙ্গনা।

এ সম্পর্কিত আরও খবর