পাইলট অভিনন্দনের প্রশংসায় পঞ্চমুখ বলিউড তারকারা

বলিউড, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বিনোদন, বার্তা২৪ | 2023-08-23 22:02:39

পাকিস্তানে দুই দিন পর্যন্ত বন্দি থাকার পর নিজ দেশে ফিরলেন ভারতীয় বিমানবাহিনীর উইং কমান্ডার অভিনন্দন।

গত বুধবার (২৭ ফেব্রুয়ারি) পাকিস্তানিদের হাতে আটক হন ভারতের এই পাইলট। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান ভারতীয় পাইলটকে মুক্ত করার ঘোষণা দিলে শুক্রবার (১ মার্চ) রাতে ভারতের হাতে পাইলট অভিনন্দনকে তুলে দেয় পাকিস্তান।

এদিকে অভিনন্দনকে দেশে ফেরত পাঠানো হচ্ছে বার্তাটি জানা মাত্রই সে দেশে আনন্দের জোয়ার বসে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনকে প্রশংসায় ভাসিয়ে দেন বলিউডের তারকারা। পাইলটের এমন সাহসিকতায় তারকারা বলছেন অভিনন্দনই তাদের দেশের ‘প্রকৃত নায়ক’।

অভিনন্দনকে শুভেচ্ছা জানিয়ে অমিতাভ বচ্চন লিখেছেন, আমার বন্ধু বলেন, একজন সত্যিকারের যোদ্ধা তার সামনে কী আছে সেটা ঘৃণা করে বলে যুদ্ধ করে না বরং তার পেছনে কী আছে সেটা ভালোবাসে বলেই যুদ্ধ করে।

রণবীর সিং টুইটারে লেখেন, ‘ঘরে স্বাগত অভিনন্দন! আপনি পুরো জাতির প্রেরণা। জয় হিন্দ।’

এদিকে উইং কমান্ডার অভিনন্দনকে স্বাগত জানিয়ে শাহরুখ খান তার টুইটারে লিখেন ‘দেশে ফেরার মতো সেরা অনুভূতি আর হতে পারে না; ভালোবাসা, আশা আর স্বপ্নের জায়গা হলো দেশ। আপনার সাহস আমাদের আরো শক্তিশালী করবে’।

তারকা বরুণ ধাওয়ান লেখেন, ‘স্বাগতম, অভিনন্দনই প্রকৃত নায়ক। এই মানুষগুলোই আশা জাগায়’।

করণ জোহর লিখেছেন, ‘আমরা আপনার সাহস ও বীরত্বকে অভিবাদন জানাচ্ছি। বিপদের মুহূর্তে আপনার দৃঢ়তা প্রশংসা পাবার যোগ্য। স্বাগতম অভিনন্দন’।

এছাড়াও অভিনন্দনকে স্বাগত জানিয়েছেন, প্রীতি জিনতা, এশা গুপ্ত, রিতেশ দেশমুখ, শিল্পা শেঠি, আনুশকা শর্মা, আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, আথিয়া শেঠিসহ অনেক বলিউড তারকারা।

এ সম্পর্কিত আরও খবর