মুক্তি পেলো ‘থাই কারি’র ট্রেলার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 17:39:00

কর্মসূত্রে সাম্য, অয়ন এবং নীতিন তিনজনই থাকেন থাইল্যান্ডে। একজনের রিয়েল এস্টেটের ব্যবসা, অপরজন হোটেলের শেফ এবং তৃতীয়জন আবার অনেক কিছুই করেন। সবকিছুই ঠিকঠাক চলছিল। কিন্তু হঠাৎ তাদের জীবনে ঘটে গেল বিপদ। নীতিনের দৌলতে থাইল্যান্ডে মাফিয়াদের সঙ্গে জড়িয়ে পড়েন সাম্য ও অয়ন। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘থাই কারি’। সম্প্রতি মুক্তি পেল ছবিটির ট্রেলার।

‘থাই কারি’তে সাম্য, অয়ন এবং নীতিন চরিত্রে অভিনয় করেছেন হিরণ চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তী এবং রুদ্রনীল ঘোষ। তাদের বিপরীতে দেখা যাবে পৌলমী দাস, তৃণা সাহা, আয়ুষী তালুকদার, বিদ্যা সিনহা মিম ও ব়্যাচেল ওয়াইটকে। বিশেষ চরিত্রে রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় বলেন, এটি একটি কমেডি ছবি। তার মধ্যে আমার চরিত্রটা মার্কো নামে এক ব্যক্তির। যে ভিলেন কিন্তু অতটা ঠিক ভিলেন নয়। আসলে সে শ্যামবাজারের লোক আর দীর্ঘদিন ধরে সেখানে থাকার জন্য তাদের মত কথা বলার ধরণ আর নিজেকে সাজিয়ে তুলেছে। এর আগে আমি ‘কাঠমুন্ডু’ ছবিতে সোহম ও রুদ্রর সঙ্গে কাজ করলেও হিরণের সঙ্গে এই প্রথমবার কাজ করলাম।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/27/1551271277214.jpg

অভিনেতা সোহম বলেন, আমরা খুব ভালো করেই জানি যে একটা ভালো ছবি বানাতে গেলে যা যা কিছু দরকার তার সব কিছু এই ছবিতে আছে। বাঙালি দর্শক যাতে ‘থাই কারি’ খেয়ে আনন্দ পায় তার চেষ্টাই করেছি। ছবির অভিনেতাদের কম্বিনেশন দেখে ইতিমধ্যেই বোঝা যাচ্ছে যে চূড়ান্ত মজা তো থাকবেই।

অভিনেত্রী পৌলমী দাস জানালেন, এখানে আমার চরিত্রের নাম ময়না, যে একজন বাংলাদেশি মেয়ে আর ছবিতে সে একজন ডাক্তার। আর এই ছবিতে আমাকে যতটা সময় দেখা গেছে সবটাই আমি বাঙলা ভাষায় কথা বলেছি। আর এরকম একটা চরিত্রে কাজ করা সত্যিই খুব মজার।

এ সম্পর্কিত আরও খবর