সালমান শাহর ২৫টি সিনেমার নামে আগুনের গান

সুরতাল, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-12-20 20:11:10

‘অন্তরে অন্তরে তোমাকে চাই, জীবন সংসারে তোমাকে চাই, প্রেম প্রিয়াসি আমি স্বপ্নের নায়ক স্বপ্নের ঠিকানা তুমি যে তাই' এই শব্দগুলোর সঙ্গে পরিচিতি আছে অনেকের। থাকারই কথা কারণ এগুলো সালমান শাহ অভিনীত ছবির নাম। আর সবার স্বপ্নের নায়ক সালমান শাহকে স্মৃতিচারণ করে তার অভিনীত ২৫টি সিনেমার নাম দিয়ে গান গাইলেন কন্ঠশিল্পী আগুন।

সালমান শাহ ভক্তদের জন্য ভালোবাসা দিবস উপলক্ষ্যে এই গানটির পরিকল্পনা করেছেন নূর ক্রিয়েশন। আর গানটির নাম দেওয়া হয়েছে ‘লাভ ইউ সালমান শাহ'।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) রোদ্দুর এন্টারটেইনমেন্ট নামের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশিত হয়। গানটিতে মডেল হয়েছেন সাগর তার বিপরীতে অংশ নিয়েছেন তিন অভিনেত্রী মাসুদা রানি, রুহি আফরোজ ও এসকে তৃষ্ণা।

হেলাল ইসলামের নির্দেশনায় গানটি লিখেছেন নিহার আহমেদ ও নবাব আমিন। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন মুরাদ নূর।

‘কেয়ামত থেকে কেয়ামত' সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে রুপালি পর্দায় পথ চলা শুরু করেন নব্বই দশকের নায়ক সালমান শাহ। একই সঙ্গে গান গেয়ে ক্যারিয়ার শুরু করেন কণ্ঠশিল্পী আগুন।

গান ছাড়াও সালমান শাহর সঙ্গে আগুনের ব্যাক্তি জীবনে বেশ ভাল বন্ধুত্বের সম্পর্ক ছিল। দু'জনই সবার কাছে বেশ জনপ্রিয়। একজন সংগীতশিল্পী হিসেবে, আরেকজন স্বপ্নের নায়ক হিসেবে।

সালমান শাহ অভিনীত বেশিরভাগ ছবিতেই কণ্ঠ দিয়েছেন আগুন। কিন্তু তা বেশিদিন স্থায়ী ছিল না। মাত্র তিন বছর পর আগুনকে একা রেখে না ফেরার দেশে চলে যান সালমান শাহ।

এ সম্পর্কিত আরও খবর