ইন্টারনেটে ভুয়া কন্টেন্ট, জেসিয়ার মামলা

বিবিধ, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা ২৪.কম | 2023-08-25 21:45:10

নিজেকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইন্টারনেটে ভুয়া কন্টেন্ট ছড়ানোর অভিযোগে ডিএমপির সাইবার সিকিরিউটি এবং ক্রাইম বিভাগে একটি অভিযোগ দায়ের করছেন সাবেক মিস বাংলাদেশ জেসিয়া ইসলাম।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) ডিএমপির সাইবার সিকিরিউটি এবং ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো.নাজমুল হকের কাছে তিনি এ অভিযোগটি দায়ের করেন।

এ প্রসঙ্গে জেসিয়া ইসলাম নিজের ফেসবুকে একটি স্ট্যাটাসও দেন। স্ট্যাটাসটিতে তিনি বলেন, 'আজ দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ইউনিটে একটি অভিযোগ দায়ের করলাম। গত কয়েকদিন ধরে আমাকে নিয়ে কিছু ফেইক ভিডিও বানিয়ে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রি মহল সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইন্টারনেটে ভুয়া কন্টেন্ট ছড়াচ্ছে। মুলত এদের কে চিহ্নিতকরে আইনের আওতায় নিয়ে আসার জন্য এডিসি নাজমুল ভাইয়ের  কাছে এই অভিযোগ দায়ের করলাম'।

'আমি আশাবাদী শত আস্থার এই প্রতিষ্ঠান এই খারাপ লোকগুলোকে খুঁজে বের করে শাস্তির আওতায় নিয়ে আসবে এবং ওই সব ভুয়া কন্টেন্ট ইন্টারনেট থেকে মুছে দিবে।'

ডিএমপির সাইবার সিকিরিউটি এবং ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো.নাজমুল হক বলেন, ‘পুলিশ সঠিক অনুসন্ধান করবে। আশা করি সত্যকে সামনে উপস্থাপনা করা হবে।’

এ সম্পর্কিত আরও খবর