ক্যান্সার থেকে ফিরেই অভিনয়ে

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 16:15:55

এক সময়ের বলিউড কাঁপানো মডেল-অভিনেত্রী সোনালি বেন্দ্রে যে ক্যান্সারে আক্রান্ত ছিলেন সে খবর সবারই জানা আছে। তার এই অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই ইন্ডাস্ট্রি ও ভক্তদের মনে নেমে এসেছিলো শোকের ছায়া। তবে আর শোক নয়, আনন্দের বার্তা নিয়ে আসছেন এই অভিনেত্রী। আবার কাজে যোগ দিয়েছেন তিনি।

ক্যান্সারে আক্রান্ত হয়ে অনেকদিন পর্দার বাইরে ছিলেন সোনালি বেন্দ্রে। কিন্তু কথা দিয়েছিলেন সুস্থ হওয়ার পর আবার কাজে ফিরবেন তিনি। ভক্তদের কাছে দেওয়া কথা রেখেছেন। দেশে ফিরেই কাজে যোগ দিয়েছেন সোনালি।

শনিবার (২ ফেব্রুয়ারি) সোশ্যাল মিডিয়ায় ছবি এবং ভিডিও শেয়ার করে সোনালি বেন্দ্রে লিখেছেন, 'অনেকদিন পর আবারও কাজে ফিরলাম। বেশ ভাল লাগছে। এই ভাল লাগার কথা ও অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না। পুনরায় ক্যামেরার সামনে দাঁড়ানোর দিনটা আমার কাছে একটি বিশেষ দিন হয়ে থাকবে।'

সোনালি বেন্দ্রে ১৯৭৫ সালে মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। ২০০২ সালে প্রযোজক গোল্ডি বহেলকে বিয়ে করেন তিনি। এ দম্পতির ১৩ বছরের একটি ছেলেও আছে।

১৯৯৪ সালে গোবিন্দের বিপরীতে ‘আগ’ ছবির মধ্যে দিয়ে বলিউডে অভিষেক। এরপর আমির খানের সঙ্গে ‘সারফারোশ’ অমিতাভ বচ্চনের সঙ্গে ‘মেজর সাব’ শাহরুখ খানের সঙ্গে ‘কাল হো না হো’র মত ব্যবসা সফল ছবিতে অভিনয় করেন। এতদিন এই অভিনেত্রী চিকিৎসার জন্য নিউইয়র্কে ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর