এবার মান্না দের গানে ‘পারফর্মার অব দ্য উইক’ নোবেল

সুরতাল, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 02:50:26

এবার উপমহাদেশের কিংবদন্তী সংগীতশিল্পী মান্না দের কালজয়ী গানে কণ্ঠ মেলালেন মাঈনুল আহসান নোবেল। ভারতের জি বাংলা টেলিভিশনে জনপ্রিয় সংগীতবিষয়ক রিয়েলিটি শো ‘সারেগামাপা’-এ কফি হাউস গানটি গেয়ে তাক লাগিয়েছেন বিচারকদের।  নোবেলের পরিবেশনায় মুগ্ধ হয়েছেন দুই বাংলার দর্শকরাও।

শনিবার (২ ফেব্রুয়ারি) পর্বে মান্না দের গান গেয়ে সকলের মন ছুঁয়ে দিয়েছেন নোবেল। এই গান গেয়ে বিচারকদের রায়ে এ সপ্তাহের সেরা পারফর্মার অর্থাৎ ‘পারফর্মার অব দ্য উইক’ নির্বাচিত হয়েছেন নোবেল।

‘সারেগামাপা’ অনুষ্ঠান শেষ হওয়ার পর স্যোশাল মিডিয়া গানটি রিলিজের পর প্রশংসায় ভাসছেন নোবেল। সারেগামাপার অফিশিয়াল ফেসবুক পেজে গানটি রিলিজ করা হয়। সেখানে মুহূর্তের মধ্যে লাখ লাখ ভিউ-এর পাশাপাশি হাজারো কমেন্টস পড়ে। কমেন্টেসে তার গানের ভূয়সী প্রসংশা করে ভক্তরা।

‘নিজেদের জীবদ্দশায় মান্না দের পরে কোনো শিল্পীর কণ্ঠে ‘কফি হাউস’ গানটি এত মুগ্ধতা ছড়াল ‘- এমন মন্তব্য করেছেন বিচারকরা।

এর আগে বাংলা ব্রান্ডের গিটার লিজেন্ড আইয়ুব বাচ্চু গান গেয়ে মুগ্ধতা ছড়িয়েছিলেন সাড়া জাগানো বাংলাদেশি এই প্রতিযোগী। এরপর কবি নজরুলের ‘কারা এই লৌহ কপাট, জেমসের ‘মা’ গানটি গেয়ে প্রতিযোগিতায় ব্যাপক প্রশংসিত হন নোবেল।

এদিকে জনপ্রিয় তারকা অনুপম রায়ের কথা  ও সুরে ওপার খ্যাতিমান চলচ্চিত্রকার সৃজিত মুখার্জির ছবিতে গান করবেন নোবেল এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর