আবারও ভাইরাল দীপিকা-রণবীরের চুমু

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 13:34:56

বলিউডের আলোচিত তারকা জুটি এখন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। প্রেমের গুঞ্জন থেকে শুরু করে বিয়ে পর্যন্ত গড়িয়েছে। ছড়াচ্ছেন জনসম্মুখে দীপিকাকে রণবীরের চুমু দেওয়ার দৃশ্য। সম্প্রতি স্ত্রী দীপিকা পাড়ুকোনকে জনসম্মুখে চুমু দিলেন রণবীর। আর সে ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

তাদের চুমু দেওয়ার দৃশ্য প্রথমে দেখা যায় ‘রামলীলা’ ছবিতে । এরপর মানুষ তাঁদের চুমু দিতে দেখেছেন লেক কোমোতে বিয়ের দিন। এবার জনসম্মুখে।

ভিডিওটিতে দেখা যায় রাতে হোটেল থেকে বের হচ্ছেন রণবীর ও দীপিকা। বের হওয়ার সঙ্গে সঙ্গে আলোকচিত্রীদের সামনে পড়ে যান । কিছুক্ষণ দীপিকার প্যান্টের ধুলা ঝাড়তে থাকেন রণবীর। তারপর সবার সামনে দীপিকাকে জড়িয়ে ধরে চুমু দিয়ে বসেন। আর সে দৃশ্য ধারণ করে নেন আলোকচিত্রীরা।

দীপিকাকে রণবীরের চুমু দেওয়ার দৃশ্য দেখে অনেকে মন্তব্য করেছেন আসলে এটা রণবীরের লোক দেখানো। সে যতুটুকু ভালোবাসে তার চেয়ে বেশি লোক দেখাতে পছন্দ করেন। অনেকে আবার প্রশ্ন তোলেন তার ঘরজামাই হওয়া নিয়ে।

এর আগে এক সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, ‘বিয়ে হচ্ছে একটি চুক্তি, বিকল্প নয়। ফলে যা কিছু দরকার, করতে হবে।’

বর্তমানে বলিউডের সবচেয়ে আলোচিত দম্পতি এখন দীপিকা পাড়ুকোন ও রণবীর। দীর্ঘদিন পরিণয়ের পর সহশিল্পী দীপিকা পাড়ুকোনকে বিয়ে করেন বলিউডের তারকা রণবীর। বিয়ের পর দীপিকার বাড়িতেই থাকছেন রণবীর।

এ সম্পর্কিত আরও খবর